মুখে কালো মাস্ক পরে ইডির দফতরে হাজিরা দিল সুকন্যা মন্ডল

6
মুখে কালো মাস্ক পরে ইডির দফতরে হাজিরা দিল সুকন্যা মন্ডল

একেবারে কেউ যেন দেখতে কিংবা চিনতে না পারে। মুখে কালো মাস্ক পরে ইডির দফতরে হাজিরা দিল সুকন্যা মন্ডল। অনুব্রত মন্ডলের কন্যা রাজ্যের বাইরে ছিল, তিনি জানিয়েছিল ইডির ডাকে তিনি সাড়া দেবেন, এবার সেই কথা মতোই কাজ করলেন তিনি। সুকন্যা মন্ডল হাজির হয়েছে ইডির দফতরে। ২ নভেম্বর তাকে ইডি তলব করেছিল, তবে এর আগেও করেছিল সেটার সাড়া দেয় নি তিনি।

আজ বুধবার সবুজ রঙের সালোয়ার কামিজে দেখা গেল তাকে। তবে তিনি এখানেই নয় একেবারে নয়া দিল্লির ইডি দফতরে হাজিরা দেন তিনি। সেখানেই কিন্তু অনুব্রত মন্ডলের দেহ রক্ষী সায়গাল হোসেনকে হাজির করা হয়েছে। তার ৫০ মিনিট পরেই সুকন্যা মন্ডল সেখানে উপস্থিত হয়েছেন। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, তাদের মুখোমুখি বসিয়ে জেরা করতে পারে ইডি।
গত ২৮ অক্টোবর তাকে প্রথম তলব করা হয়েছিল কিন্তু সেদিন হাজিরা দেন নি তিনি। কারণ তিনি রাজ্যের বাইরে ছিলেন।

ভাবেই সেটা নিয়েই শুরু হয় গুঞ্জন, কিন্তু দ্বিতীয় বার ইডি তাকে নয়াদিল্লিতে তলব করেন। তারপর থেকেই দারুণ গুঞ্জন শুরু হয় চারিদিকে, পেশায় সুকন্যা একজন প্রাথমিক স্কুলের শিক্ষিকা। তার ব্যাঙ্ক একাউন্ট ও সম্পত্তির পরিমাণ অনেকটাই বৃদ্ধি পেয়েছে ২০১৫ থেকে। দুটি সংস্থার ডিরেক্টর তিনি, সাথে ভোলেবোম চালকলের মালিকানা তার নামে রয়েছে। ব্যাঙ্কে আবার কোটি টাকার ফিক্সড ডিপোজিট সব মিলিয়ে সন্দেহের পরিমাণ বৃদ্ধি পেয়েছে অনেকটাই। সম্পত্তির উৎস কি? সাথে তার চাকরিটাও সঠিক পথে পাওয়া কিনা সমস্ত কিছু জানার জন্যই ইডি তলব করে তাকে।।