বিজেপি রাজ্য সভাপতি পদে এলেন সুকান্ত মজুমদার

23
বিজেপি রাজ্য সভাপতি পদে এলেন সুকান্ত মজুমদার

দিলীপ ঘোষকে এবার দেখা যাবে না বিজেপি রাজ্য সভাপতি পদে কারণ, তিনি এখন নতুন দায়িত্ব নিতে চলেছেন এবং বিজেপির সভাপতির দায়িত্ব পাচ্ছেন সুকান্ত মজুমদার। বিজেপির তরফ থেকে এই ধরনের একটি বার্তা সোমবারই সকলকে জানানো হলো।

মুকুল রায় সর্বভারতীয় সহ-সভাপতি পদে ছিলেন, কিন্তু তিনি তৃণমূলে যোগদান দেওয়ার পর দিলীপ ঘোষ সেই পদেই এবার নিজেকে বসালেন। দিলীপ ঘোষের বিজেপি রাজ্য সভাপতির পদ শেষ হতে চলেছে চলতি বছরের নভেম্বর মাসে তারপরে এই পদে দেখা যাবে সুকান্ত মজুমদারকে।

বহুদিন আগে থেকে শোনা গিয়েছিল দিলীপ ঘোষের পদ পরিবর্তন সম্পর্কে কিন্তু, কেউই নিশ্চিত ছিল না যে কাকে দিলীপ ঘোষের এই পদে বসানো হবে। সকলেই নতুন নাম শোনার জন্য অপেক্ষা করেছিল যা ইতিমধ্যেই ঘোষিত হয়ে গেছে। দিলীপ ঘোষকে কোন পদে বসানো হবে সেই নিয়ে যথেষ্ট চর্চা শুরু হয়েছিল।

কোন পদে কে বসবে সেই নিয়ে একাধিক নাম উঠে এসেছিল। কারোর কারোর মতে লকেট চট্টোপাধ্যায় নতুন পদে বসতে পারেন বলে মনে করছিলেন, আবার দেবশ্রী রায়চৌধুরীর নামও উঠে এসেছিল। অনেকেই নাম তুলেছিল বালুরঘাটের সাংসদের কিন্তু সেই জল্পনাটাই অবশেষে সত্যি হলো ।

বিজেপির রাজ্য সভাপতি হলেন সুকান্ত মজুমদার। নাম ঘোষিত হওয়ার পরই সুকান্ত মজুমদার বলেন, “বাংলার দায়িত্ব দীলিপবাবু তার হাতেই দিয়ে গেছেন, দরকার হলে দিলীপবাবুর পরামর্শ নেব। পশ্চিমবঙ্গে বিজেপি যাতে আরও শক্তিশালী হয় সেটাই আমার লক্ষ্য”।