নিজের দল নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সুকান্ত মজুমদার!

14
নিজের দল নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সুকান্ত মজুমদার!

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবার দল নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন। বিজেপি বাংলার ক্ষমতায় আসার যোগ্যই নয়, এই দাবি করে ভোটের কৌশল তৃণমূলের কাছে শেখার পরামর্শই দিয়েছেন তিনি।

সুকান্ত মজুমদার মেদিনীপুরে দলের এক সাংগঠনিক বৈঠকে বলেন, আমরা কর্মীদের বলছি, কিছু বলার থাকলে উপরে বলবেন। আর আমরা নিজেরাই চায়ের দোকানে গিয়ে অন্যের সম্পর্কে বলছি। মানুষ অত বোকা নয়। মানুষ সব দেখে। আমরা ক্ষমতায় আসার যোগ্য হইনি। বিধানসভা ভোটের সময় আমরা দুশোর স্বপ্ন নিয়ে এগোলাম। সরকার গড়ছি, সরকার গড়ছি, এমন একটা হাইপে চলে গেলাম। লোককে স্বপ্ন দেখানোর কথা ছিল। উল্টে নিজেরাই স্বপ্ন দেখে সেই স্বপ্নের মধ্যে নাচতে শুরু করলাম। তার পর যা হয়, বেশি স্বপ্ন দেখলে। ধপাস করে নীচে পড়লাম।

এমনকি দলের অন্তর্দ্বন্দ্ব নিয়েও এদিন সরব হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। আর তা করতে গিয়েই তৃণমূলের তুলনা টেনে শাসকদলের থেকে বিজেপিকে ভোট কৌশল শেখার পরামর্শ দিয়েছেন সুকান্ত মজুমদার। তাঁকে বলতে শোনা যায়, তৃণমূলকে দেখুন। গোটা বছর নিজেরা মারামারি করছে। কিন্তু যখন ভোট আসে, সব চোর একসঙ্গে হয়ে যায়। কারণ ওরা জানে, ভোটটা যদি জিততে না পারে তা হলে আর তোলাটা তুলতে পারবে না। আর আমরা করছি উল্টোটা। গোটা বছর সবার সঙ্গে হাত ধরে ‘ভারত মাতা কি জয়’ বলতে বলতে যাচ্ছি। আর ভোটের সময়ে যেই প্রার্থী ঘোষণা হয়ে গেল, শুরু হয়ে গেল কেমন করে তাঁকে হারানো যায়, সেটা ভাবা। এ ভাবে ভোটে জেতা যায় না।