‘দুয়ারে কাউন্সিলর’ পরিষেবা চালু করলো ইংরেজবাজার ২৩ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুজিত সাহা

19
'দুয়ারে কাউন্সিলর' পরিষেবা চালু করলো ইংরেজবাজার ২৩ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুজিত সাহা

মালদা,২৫ এপ্রিল : ‘দুয়ারে কাউন্সিলর’ পরিষেবা চালু। বকুল গাছ তলায় চলছে নিয়মিত কাউন্সিলরের কার্যালয়। সেখান বসেই ওয়ার্ডের বাসিন্দাদের দেওয়া হচ্ছে বিভিন্ন পরিষেবা।

ইংরেজবাজার পৌরসভার ২৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর সুজিত সাহার নেতৃত্বে শুরু হয়েছে দুয়ারে কাউন্সিলর পরিষেবা ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষের কাজ করার জন্য তিনি শুরু করেছেন দুয়ারে কাউন্সিলর পরিষেবা। মালদা শহরের সুভাষপল্লী এলাকায় পৌর নাগরিকদের বিভিন্ন পরিষেবা দিতে বকুল গাছের তলায় টেবিল চেয়ার পেতে মানুষকে পরিষেবা দিচ্ছেন তিনি।

রেসিডেন্সিয়াল সার্টিফিকেট সহ বিভিন্ন পরিষেবা হাতের কাছে পেয়ে খুশি পৌর নাগরিকরা। গত কয়েকদিন ধরে অন্যান্য জেলার পাশাপাশি মালদা জেলাতে তীব্র দাবদাহ। এই পরিস্থিতিতে গাছ তলাতে বসেই মানুষের বিভিন্ন অভিযোগ শুনে তার সমাধানের চেষ্টা করছেন কাউন্সিলর সুজিত বাবু।

তিনি বলেন, বিগত দিনে তিনি কাউন্সিলর ছিলেন পৌরবাসীরা আর তার কাছ থেকে কোনো পরিষেবা পেতেন না।
মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি মানুষের কাজ করতে নেমেছেন। পৌর নাগরিকদের জন্য দুয়ারে কাউন্সিলর পরিষেবার উদ্যোগ নিয়েছেন তিনি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গাছ তলায় বসে পরিষেবা দিচ্ছেন তিনি। রোদ-বৃষ্টি যাই হোক মানুষের পরিষেবা দিতে বদ্ধপরিকর তিনি।

পৌর নাগরিক অসীম ভট্টাচার্য বলেন এর আগে বাম জমানায় কাউন্সিলরকে খুঁজে পাওয়া যেত না। বর্তমানে নবনির্বাচিত কাউন্সিলর মানুষকে পরিষেবা দিতে গাছতলা থেকেই পরিষেবা দিচ্ছেন। কাউন্সিলর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ওয়ার্ডের বাসিন্দা।