এই ছেলের সাথে ডেটে গেলেন সুহানা খান!

8
এই ছেলের সাথে ডেটে গেলেন সুহানা খান!

শাহরুখ খান কন‍্যা সুহানা খান জোয়া আখতারের ছবি দিয়ে বলিউডে পা রাখছেন। বাবার কথা মতোই পড়াশোনা শেষ করে অভিনয় জগতে আসছেন সুহানা।

কিন্তু এই মেয়ে যে তাঁকে লুকিয়ে তলে তলে অন‍্য খেলা খেলছেন তা কি জানেন বাদশা?। বেশ কিছুদিন আগে এক পুরুষ সঙ্গীর সঙ্গে হাতেনাতে ধরা পড়েছিলেন সুহানা। তাঁর গাড়ি লক্ষ‍্য করে পাপারাৎজি ধাওয়া করতেই মুখ লুকিয়েছিলেন শাহরুখ কন‍্যা।

তখন যদিও জানা যায়নি যে তাঁ সঙ্গীটি কে ছিলেন, তবে এবার ফের এক পুরুষের সঙ্গে ক‍্যামেরাবন্দি হয়েছেন সুহানা। তিনিও বিনোদন জগতেরই। নাম অগ‍্যস্ত নন্দা। অমিতাভ বচ্চনের নাতি অগ‍্যস্ত আসলে সুহানারই সহ অভিনেতা।

‘দ‍্য আর্চিস’ ছবিতে আর্চির ভূমিকায় রয়েছেন তিনি আর ভেরোনিকার চরিত্রে দেখা যাবে সুহানাকে। দুজনের সম্পর্কটা যে পেশাগত ভদ্রতার বাইরেও আরো এগিয়েছে তার প্রমাণ মিলল এই ঘটনায়। মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডেটে গিয়েছিলেন দুই তারকা সন্তান। অবশ‍্য তাঁরা একা নন। সঙ্গে ছিলেন অগ‍্যস্তর মা শ্বেতা বচ্চন নন্দা এবং তাঁর এক বান্ধবীও। রেস্তোরাঁ থেকে বেরোনোর সময়ে অবশ‍্য পাপারাৎজিকে এড়াতে পারেননি তাঁরা। বিশেষ ডেটের জন‍্য কালো ক্রপ টপ, ঢিলেঢালা ডেনিম প‍্যান্ট পরেছিলেন সুহানা।