রান্নাঘর থেকেই খুলে গেল সুদীপা চ্যাটার্জী স্টোর! শুরু হল স্বপ্নের উড়ান

15
রান্নাঘর থেকেই খুলে গেল সুদীপা চ্যাটার্জী স্টোর! শুরু হল স্বপ্নের উড়ান

সুদীপা চ্যাটার্জী মানেই চোখের সামনে ভেসে ওঠে জি বাংলার রান্নাঘরের হরেক রকম রান্নার রেসিপি, আর তাঁর অনবদ্য সঞ্চালনা। রান্নাঘরে সুদীপা না থাকলে রান্নাঘরের রংটাই কেমন ফ্যাকাসে লাগে। আর এই অনুষ্ঠানের যাঁরা নিয়মিত দর্শক তাঁরা প্রত্যেকেই হয়তো কমবেশি জানেন শুধু খাওয়া দাওয়া নয়, তার পাশাপাশি শাড়ি,গয়নার বিষয়েও সুদীপা ভীষণ শৌখিন। আর তিনি সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ।

অভিনেত্রী তথা সঞ্চালক সুদীপা নিজের বহুদিনের ইচ্ছের কথা সোশ্যাল মিডিয়ার পর্দায় অনেক আগেই শেয়ার করেছিলেন। তাঁর ইচ্ছে ছিল নিজের নামে একটি ব্র্যান্ড তৈরী করে একটি দোকান খোলা। যেখানে একই ছাদের তলায় শাড়ি থেকে শুরু করে গয়না এমনকি কিছু দেশি খাবারের সম্ভার থাকবে। ধীরে ধীরে সেই স্বপ্ন পূরণের জন্যই তৎপর হয়ে উঠেছিলেন অভিনেত্রী।

এবার সেই স্বপ্নপূরণও হয়ে গেল, খুলে গেল সুদীপা চ্যাটার্জী স্টোর। সুদীপা চ্যাটার্জীর দোকানের পথ চলা শুরু হয়েছে রবিবার স্বাধীনতা দিবসের দিনেই। যেখানে শুধুই শাড়ি নয় বরং বাংলার অনেক প্রাচীন শিল্পকলা থেকে শুরু করে নানা ধরণের জিনিস সংগ্রহ করতে পারবেন সাধারণ মানুষ। এমনকি শাড়ির সাথে মানানসই গয়নাও পাওয়া যাবে সেখানে।

তাঁর সোশ্যাল মিডিয়াতে নিজের শাড়ির কালেকশান শেয়ার করে চলতো বিক্রি। তবে এবার নিজের শোরুম খোলার খবর বেশ খুশির সাথেই শেয়ার করেছেন অভিনেত্রী। রবিবারেই একটি ফেসবুক পোস্টে অভিনেত্রী লিখেছেন, “শুরু হবে, আজ থেকে আপনাদের জন্য, আপনাদের সঙ্গে আমাদের পথ চলা। আজ ১২:৩০টার পর খুলে যাবে- Sudipa Chatterjee Store এর দরজা।”

তিনি আরও জানিয়েছেন, ‘ স্টোরে আপাতত থাকবে- পদ্মশ্রী শ্রী বীরেন কুমার বসাকের বিভিন্ন রকমের জামদানী, টাঙ্গাইল আর বেনারসের শাড়ীর সাথে বাংলার ঐতিহ্যবাহী বালুচরী, স্বর্ণচরী, গরদ’। অভিনেত্রী নিজের পোস্টে দোকানের ঠিকানা শেয়ার করেছেন এবং সেই সাথে বাংলার তাঁতিদের পাশে দাঁড়ানোর কথাও উল্লেখ করেছেন। সুদীপার এই পোস্ট ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। তাছাড়া নেটিজেনদের মধ্যে উৎসাহও ছিল চোখে পড়ার মত।