কর্মক্ষেত্রে যাবার মুহূর্তে রাজকে আদরে ভরিয়ে দিচ্ছেন সুভশ্রী, ভাইরাল ভিডিও

12
কর্মক্ষেত্রে যাবার মুহূর্তে রাজকে আদরে ভরিয়ে দিচ্ছেন সুভশ্রী, ভাইরাল ভিডিও

সদ্য মা হয়েছেন শুভশ্রী। আদরে আদরে ভরিয়ে রাখছেন পুত্রসন্তান কে। রাজ এবং শুভশ্রীর ভালোবাসা যেন আরও মজবুত হয়েছে তাদের জীবনে নতুন অতিথি আসার পর। তাকে নিয়ে আপাতত ব্যস্ত থাকা। রাজ তার বাবার মৃত্যুর কথা ভুলে গিয়ে বেঁচে রয়েছেন কোলের ছেলেকে নিয়ে। রাজের ভাগ্নি সৃষ্টি পান্ডে তার একমাত্র ভাইকে নিয়ে খেলায় মেতে রয়েছে।

সব মিলিয়ে আবার নিউ নরমাল লাইফে ফিরে আসতে চেষ্টা করছে শুভশ্রী এবং রাজ। কখনো শুভশ্রীকে দেখা যাচ্ছে ওয়ার্কআউট করতে, কখনো বা দুজনকে দেখা যাচ্ছে মর্নিং ওয়াক করতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শুভশ্রী পোস্ট করেছেন একটি ভিডিও। এই ভিডিওতে তাকে তার স্বামীর সঙ্গে আবেগঘন মুহূর্ত পোস্ট করতে দেখা যায়। কর্মক্ষেত্রে যাবার সময় দুজনেই ছিলেন গাড়িতে। গাড়ি চালানোর সময় একে অপরকে সময় দেবার কোন সুযোগ ছাড়ছেন না তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শুভশ্রী যে ছবিটি আপলোড করেছেন তাতে দেখা যাচ্ছে যে, শুভশ্রী আদরে আদরে ভরিয়ে দিচ্ছেন রাজ চক্রবর্তীকে। রাজ ও স্ত্রীর আদর পেয়ে বেশ আপ্লুত। সোশ্যাল মিডিয়াতে তাদের ভালোবাসার ছবি দেখে সকলেই তাদের ভালোবাসার প্রশংসা করতে পিছপা হননি। প্রসঙ্গত উল্লেখ্য, খুব তাড়াতাড়ি আসতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত হাবজী গাবজী।