গাড়ির দরজা খোলা রাখায় ঘটে গেল অদ্ভুত বিপত্তি, ভাইরাল ভিডিও

12
গাড়ির দরজা খোলা রাখায় ঘটে গেল অদ্ভুত বিপত্তি, ভাইরাল ভিডিও

জর্জিয়ার ডগলাস কাউন্টি শরীফের অফিসের একজন ডেপুটি অফিসারের সঙ্গে ঘটে গেল এক অদ্ভুত ঘটনা। ঘটনাটির জ্বলন্ত উদাহরণ ডেপুটি অফিসারের মোবাইলে তোলা ভিডিও। ডিউটিতে থাকাকালিন তিনি প্রতিদিনের মতো তার ফোনের ক্যামেরা অন করে রেখেছিলেন। কিন্তু তাতে যে অদ্ভুত ঘটনাটি লেন্স বন্দী হয়ে যাবে তা হয়তো তিনি ও কল্পনা করতে পারেননি।

ডগলাস কাউন্টি শরিফ অফিসারের একটি ফেসবুক পোস্ট অনুসারে, ওই পুলিশ অফিসার সেদিন প্রতিদিনের মত কিছু কাগজপত্র দিতে একটি বাড়িতে গিয়েছিলেন। কিন্তু গাড়িতে ফিরে এসে দেখেন যে তার গাড়িতে উঠে বসে রয়েছে একটি ছাগল। শুধু তাই নয় ছাগলটি তার গাড়িতে উঠে তার গাড়ির মধ্যে রাখার সমস্ত গুরুত্বপূর্ণ কাগজগুলো গপ গপ করে খেয়ে ফেলছে। এই দৃশ্য দেখে কিছুক্ষণের জন্য হতচকিত হয়ে যায় সেই পুলিশ।

শরিফের অফিস সূত্রে জানা গেছে ওই ডেপুটি পুলিশ বলেছেন, “তিনি প্রতিদিন যে সংখ্যক বাড়িগুলোতে যান, সেখানে যাবার আগে প্রতিদিন নিয়মিত নিজের গাড়ির দরজা খুলে রেখে দেন। কোনদিন কোন রকম সমস্যা হয়নি”। গাড়ির দরজা খুলে রাখার কারন জিজ্ঞেস করায় তিনি বলেন, “বেশকিছু বাড়িতে পোষ্য কুকুরেরা তাকে আগে সমস্যায় ফেলেছিল। সেই কারণে তিনি গাড়ি ওই ভাবে রেখে যান”।

যে ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে ডেপুটি অফিসার ক্রমাগত ছাগলের কাছ থেকে তার গুরুত্বপূর্ণ কাগজগুলো উদ্ধার করার চেষ্টা করছেন, কিন্তু কোনভাবেই ছাগলটি সে কাগজ গুলিকে ছাড়ছে না। এমনকি ওই মুহূর্তে সেখানে দুটি কুকুর এসে হাজির হয় আর ঘেউ ঘেউ করতে থাকে।

ভিডিওটি ইতিমধ্যেই চার হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এবং শেয়ার হয়েছে প্রায় চার হাজারের কাছাকাছি। ভিডিওটি দেখে হাস্যরসাত্মক কমেন্টে পোস্টটি ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

https://www.facebook.com/watch/DCSheriffGA/