১৪৪ টি ঢালাই রাস্তা সহ বিভিন্ন প্রকল্পের আনুষ্ঠানিক শিলান্যাস করলেন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

11
১৪৪ টি ঢালাই রাস্তা সহ বিভিন্ন প্রকল্পের আনুষ্ঠানিক শিলান্যাস করলেন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

মালদা,১ ডিসেম্বর : দুয়ারে সরকারের আবেদন অনুযায়ী ১৪৪ টি ঢালাই রাস্তা সহ বিভিন্ন প্রকল্পের আনুষ্ঠানিক শিলান্যাস করলেন রাজ্যের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন।

বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ মালদা জেলার কালিয়াচক ২ নং ব্লকের মোথাবাড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র প্রাঙ্গণে একটি অনুষ্ঠানের মাধ্যমে ফিতে কেটে এবং নারকেল ফাটিয়ে শিলান্যাস করেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

মন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালিয়াচক ২ নং ব্লকের বিডিও রমাল সিং বিরদী, বাঙ্গিটোলা গ্রামীণ হাসপাতাল বি এম ও এইচ কৌশিক মিস্ত্রি, সংখ্যালঘু সেলের জেলা চেয়ারম্যান নজরুল ইসলাম,গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের প্রধান গোলাম কিবরিয়া সহ অন্যান্য আধিকারিক ও জনপ্রতিনিধিরা।

মন্ত্রী সাবিনা ইয়াসমিন এবং গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের প্রধান গোলাম কিবরিয়া জানান, প্রায় ৫ কোটি ১০ লক্ষ টাকা বরাদ্দে গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় ১৪৪ টি ঢালাই রাস্তা, ৩০০ টি স্ট্রিট লাইট, ২০ টি কমিউনিটি শৌচাগার, ৩টি গার্ডওয়াল সহ বিভিন্ন প্রকল্পের শিলান্যাস করা হয় এদিন। উন্নয়নমূলক কাজের জন্য বিধায়ক কোটা থেকে ১০ লক্ষ টাকা বরাদ্দ

করা হয়।
মুখ্য মন্ত্রীর অনুপ্রেরণায় সারা রাজ্য জুড়ে কর্মযজ্ঞ চলছে। গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েত সহ মালদার বিভিন্ন এলাকায় আরও উন্নয়ন করা হবে।