উত্তরবঙ্গ সফরে এলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার

8
উত্তরবঙ্গ সফরে এলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার

একদিনের উত্তরবঙ্গ সফরে এলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। এদিন সকালে কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন যে প্রশাসনের কোন হেলদুল নেই কোথায় কি অসুবিধা হচ্ছে তাদের কোন কিছু যায় আসে না। প্রশাসনের চিন্তা হচ্ছে পরিবারের কোন ক্ষতি হচ্ছে কি না। নিজের পরিবার দুধে ভাতে থাকলেই হবে আপনার আমার পরিবার ঘুঘনি বিক্রি করবে।

উপাচার্যের গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন যে লজ্জা জনক বিষয় মুখ্যমন্ত্রীর তাও লজ্জা নেই। উত্তরবঙ্গের মানুষের হাসপাতাল ছিল না, টাকা ছিল না কিন্তু আত্মসম্মানটা, মানসম্মান ছিল। এই সরকার পরেশ অধিকারী ও সুবীরেশ ভট্টাচার্য এই দুজনের জন্য উত্তরবঙ্গের মানসম্মানটা গেল। বিজেপি খারাপ প্রধানমন্ত্রী ভাল সেই বিষয়ে তিনি বলেন মুখ্যমন্ত্রীর মনে হয়েছে মোদী সরনাম গচ্ছামি গেলে ঠিক হয়ে যাবে বাঁচবেন না চান্স নেই কোন।

এর পাশাপাশি তিনি আরও যে রাজ্য সরকারের ভূমিকা কিছু থাকবে না কয়েকমাস পর মুখ্যমন্ত্রী বললেন যে ডেঙ্গুকে ডেঙ্গু বলা যাবে না অন্য কিছু লিখতে হবে। আর মুখ্যমন্ত্রী বরাবরই লেখেন এটাতে পারদর্শী। আপনারা দেখেছেন ন্যাশনাল লেভেলে যে রিপোর্ট পাঠানো হয়েছে সেখানে বলা হয়েছে বাংলায় কোন কৃষক আত্মহত্যা করেনি। কিন্তু আরটিআইএ সেই রাজ্য প্রশাসন জবাব দিয়েছেন যে শুধু মাত্র একটি জেলাতেই ১২২ জন কৃষক আত্মহত্যা করেছে। এরপর সড়ক পথ দিয়ে সোজা চলে যান লাটাগুড়ির উদ্দেশ্যে।