শর্ত মানলে অনুরাগীদের সঙ্গে কফি খেতে যাবেন শ্রীলেখা! জানুন কি সেই শর্ত

17
শর্ত মানলে অনুরাগীদের সঙ্গে কফি খেতে যাবেন শ্রীলেখা! জানুন কি সেই শর্ত

পাসপোর্ট অফিসের সামনে দাঁড়িয়েই অনুরাগীদের সঙ্গে কথা বলছিলেন তিনি, এমনই জানালেন আনন্দবাজার অনলাইনকে। শ্রীলেখা সকলকে জানিয়েছেন যে, যদি কোনো অনুরাগী তার একটি কথা মানেন তাহলে অবশ্যই সেই অনুরাগী সঙ্গে কফি খেতে যাবেন। কিন্তু কী সেই কথা? শ্রীলেখা তার ইনস্টাগ্রামে জানিয়েছেন যে, তিনি ভীষণ পশুদের ভালোবাসেন এবং যে এই পথ পশুদের ভালবাসবেন তার সঙ্গে যাবেন তিনি কফি ডেটে। বুধবার সকাল বেলাতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন এবং সেখানে তাঁকে দেখা গেল একটি বড় মাপের জলপাই রঙের একটি চশমা পড়া এবং সেখানে লাল কাঁচে ঢাকা রয়েছে শ্রীলেখার চোখ।

বলা যায় অনুগামীদের সঙ্গে খেলায় মেতেছেন অভিনেত্রী। তিনি ঠিক করেছিলেন যে তাকে তার অনুগামীরা যে সমস্ত প্রশ্ন করে সেই সমস্ত প্রশ্নের মধ্যে থেকে তিনি কিছু প্রশ্ন বেছে নিয়ে তার উত্তর দেবেন। শ্রীলেখার এক সঞ্জীব নামের অনুরাগী লিখেছিলেন, ” অভিনেত্রী প্রতি ভালোবাসা তিনি কিভাবে জানাবেন”?

এই রকম একটি প্রশ্নের উত্তরে শ্রীলেখা সঞ্জীবকে উত্তর দিয়ে বলেন একটি শর্তের কথা। এই শর্তে বলা হয় যে যদি এই শর্ত সে মানে তবে তার এই অনুরোধ তিনি রাখবেন। এবং সেই শর্তই হলো পথ পশুদের প্রতি সদয় হতে হবে এবং তাদের যত্ন নিতে হবে, তবেই তিনি তার সঙ্গে কফি ডেটে যাবেন। কিন্তু এই ধরনের শর্ত কেনই বা দিলেন শ্রীলেখা? আসলে শ্রীলেখার মত অনুযায়ী, পথপশুদের কেউ দেখেনা, সবসময় অবহেলা করে এবং ওদের কষ্ট একেবারেই দেখতে পারেন না তিনি, এই নিয়ে সে প্রতিবেশীদের সঙ্গে মাঝে মাঝেই তার ঝামেলা বাদে।

যদিও এই বিষয়ে তার একটি মামলাও চলছে। এর পাশাপাশি পাসপোর্ট অফিসের একটি ছবি দিয়েও বেশ মজা করেছেন শ্রীলেখা। পাসপোর্ট অফিসের ছবি দিয়ে সেই সম্পর্কে বললেন যে, “পুনর্নবীকরণ এর জন্য যাচ্ছি। কখন নিজের ভালোর জন্যই পালিয়ে যেতে হবে সে সম্পর্কে কিছুই জানিনা”।