যাদের বিবাহ বিচ্ছেদ ঘটছে বা ঘটেছে তাদের উদ্দেশ্যে কিছু বার্তা দিলেন শ্রীলেখা

9
যাদের বিবাহ বিচ্ছেদ ঘটছে বা ঘটেছে তাদের উদ্দেশ্যে কিছু বার্তা দিলেন শ্রীলেখা

এবার শ্রীলেখা মুখ খুললেন! কিন্তু কি এমন বললেন তিনি, যা মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গেল। তিনি দিলেন বেশ কিছু উপদেশ, বিশেষত তাদের জন্য, যাদের বিবাহ বিচ্ছেদ ঘটছে বা ঘটেছে।

তাদের উদ্দেশ্যে তিনি কিছু বার্তা দিলেন, কিন্তু হঠাৎ এ প্রশ্ন কেন? তার কারণ সম্প্রতি দেখছি টলিউডের মধ্যেও সম্পর্ক ভাঙনের এক হিড়িক পড়ে গেছে। এর আগে আমরা দেখেছি অভিনেতা আমির খান এবং কিরণ রাওয়ের ১৫ বছরের সম্পর্কের ইতি হয়েছে, এ তো গেল বলিউডের কথা। অপরদিকে টলিউডেও বেশ কিছুদিন আগেই বিখ্যাত গায়ক অনুপম রায়ও তাঁর দাম্পত্য জীবনের ইতি টেনেছেন।

তিনি তাঁর স্ত্রীর সাথে ভালো বন্ধুত্ব অটুট রাখতে চেয়েছেন, এছাড়াও এমন অনেক বহু অভিনেত্রী রয়েছেন যাদের দাম্পত্য জীবনেও সদ্য ভাঙ্গন দেখা দিয়েছে, যেমন দেবলিনা তথাগতের দাম্পত্য জীবন, তাতেও প্রবেশ করেছে তৃতীয় কোনো ব্যক্তি। যদিও তা নিয়ে বিশদে কোন পক্ষই মুখ খোলেননি। এছাড়াও প্রিয়াঙ্কা চোপড়ারও সম্ভবত তার স্বামী নিক জোনসের সাথে দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

তাঁরা শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক বজায় রাখতে চাইছেন বলে এমন সিদ্ধান্ত? কিন্তু প্রশ্ন হলো হঠাৎ এহেন পরিবর্তনের সুর কেন এলো? যদিও কারণটা তাদের একান্ত ব্যাক্তিগত, কিন্তু এ বিষয়ে সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়া একটি পোস্ট করেন, যাতে তিনি সেই সকল দম্পতিদের উদ্দেশ্যে বলেন, যারা বিবাহ বিচ্ছেদের পথ বেছে নিচ্ছেন।

তিনি বলেন যে, নিজেদের ব্যক্তিগত জীবনের তথ্য কখনোই প্রকাশ্যে আনবেন না, এমনকি প্রাক্তন প্রেমিক প্রেমিকাকে অসম্মান করাও উচিত নয়, প্রতিটি সম্পর্কের আলাদা আলাদা সম্মান আছে, সেইটুকু সম্মান তাদের প্রাপ্য। কারণ অনেক সুখকর স্মৃতি একসময় আপনারা দুজনে কাটিয়েছেন, একান্ত নিজের অভিজ্ঞতা থেকেই এ কথা শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র। তবে তার এহেন মন্তব্যের কারণে তিনি আবারও যথেষ্ট চর্চার মুখে পড়বেন বলে ধারণা।