মাউথ অর্গানে পেহেলা নেশা গানটি বাজালেন সৃজিত মুখোপাধ্যায়, দেখুন ভিডিও

14
মাউথ অর্গানে পেহেলা নেশা গানটি বাজালেন সৃজিত মুখোপাধ্যায়, দেখুন ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রি র অন্যতম বিখ্যাত পরিচালক হলেন সৃজিত মুখোপাধ্যায়। তাকে চেনেন না এমন মানুষ একেবারেই নেই এই পশ্চিমবঙ্গে। শুধু টলিউড নয়, অন্যান্য ক্ষেত্রেও তিনি সমানভাবে যোগ্যতা অর্জন করেছেন। তার প্রথম সিনেমা অটোগ্রাফ থেকেই তিনি মানুষের মনে জায়গা করে নিতে পেরেছিলেন। একের পর এক ভালো ছবি তিনি উপহার দিয়েছেন মানুষকে। সৃজিত মুখোপাধ্যায় মানেই অন্যরকম সিনেমা। সৃজিত মুখোপাধ্যায় মানে একটি নিজস্বতা।

গত বছর শেষের দিকে তিনি বিয়ে করেছিলেন বাংলাদেশের নায়িকা মিথিলা কে। তারপর হঠাৎ করে লকডাউন হয়ে যাওয়ায় বহু দিন তাদের দেখা হয়নি। মিথিলা ছিলেন সুদূর বাংলাদেশ, এবং সৃজিত মুখোপাধ্যায় ছিলেন পশ্চিমবঙ্গে। তারপর সবকিছু আবার স্বাভাবিক হতে থাকায় তাদের দুজনের আবার দেখা হয়। সম্প্রতি তারা আছেন কলকাতাতে।

এরইমধ্যে বাংলাদেশের গায়ক অর্ণব এর বিয়ে হয় আসানসোলে। বিয়ের আগে এক জমাটি আড্ডার আয়োজন করেছিলেন তারা। কলকাতায় সত্রাজিৎ সেনের বাড়িতে অর্ণব সৃজিত-মিথিলা সহ আরো অনেকে মেতেছিলেন গানের আড্ডায়। আর সেখানে মাউথ অর্গান বাজিয়ে সৃজিত মুখোপাধ্যায় বাজালেন পেহেলা নেশা গানটি। কিবোর্ডে তাকে সংগত দেন সত্রাজিৎ সেন। এই ভিডিওটি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়। সেখানে সকলেই সৃজিত মুখোপাধ্যায়ের সংগীত ভালোবাসার জন্য তার মাউথ অর্গান বাজানোর প্রশংসা করেছেন।