এই চার পুরুষের মন কেড়েছিলেন শ্রী দেবী! জানুন

8
এই চার পুরুষের মন কেড়েছিলেন শ্রী দেবী! জানুন

আশির দশকে বলিউডের লেডি সুপারস্টার বলতে আমরা যাঁকে চিনি তিনি অবশ্যই শ্রী দেবী। তাঁর রূপ, তার ড্যান্স তার অভিনয় সব কিছু মিলিয়েই পারফেক্ট ছিলেন তিনি। তাই তাঁর অনুরাগীর অন্ত ছিল না। অনেকেই প্রেমে পড়ে যেতেন প্রেমে তাঁর। তবে শুধু অনুরাগীরাই নয় সেই সময়কার অনেক অভিনেতাই তাঁর প্রেমে পড়েন। আর এই নিয়ে নানা চর্চাও হয় সেই সময়ে। তাঁর জীবনের চার পুরুষের কথা তাই না বললেই নয় যাদের মন নিতে পেরেছিলেন সেই দেবী।

কমল হাসান :- শ্রীদেবী যখন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করতেন, সেই সময় তাঁর নাম জড়িয়েছিল কমল হাসানের সঙ্গে। শোনা যায়, অভিনেত্রী তখন মায়ের থেকে লুকিয়ে অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ান। প্রায়শয়ই নাকি শ্যুটিং সেট থেকে উধাও হয়ে যেতেন দু’জনে। তবে অভিনেত্রীর মা এই সম্পর্কের কথা জানতে পারার পর আর এই সম্পর্ক এগোয়নি।

মিঠুন চক্রবর্তী :- কমল হাসানের পর তিনি আবারও প্রেমে পড়েন। তাঁর সবচেয়ে বেশি যে অভিনেতার সম্পর্ক নিয়ে চর্চা হয় তিনি হলেন মিঠুন। ‘ডিস্কো ডান্সার’ তখন বিবাহিত। শোনা যায়, যোগিতা বালির সঙ্গে সংসার করতে করতেই শ্রীদেবীর প্রেম পড়েন মিঠুন! এমনকি এও শোনা গিয়েছিল, তাঁরা চুপিসারে বিয়ে করে ফেলেছেন। দুই তারকাই এই বিষয়টি অস্বীকার করলেও তাঁদের রেজিস্ট্রি বিয়ের সার্টিফিকেট ফাঁস হয়ে গিয়েছিল।

জীতেন্দ্র :- মিঠুনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর শ্রীদেবীর নাম জড়িয়েছিল জীতেন্দ্রর সঙ্গে। ইন্ডাস্ট্রির ভিতরে তাঁদের নিয়ে নানা গল্প শোনা যায়। এই দুই তারকা একবার শ্যুটিং করতে গিয়ে একসঙ্গে নাকি হোটেলে রাতও কাটিয়েছিলেন। যদিও কেউই বিষয়টিকে মনে নি। তবে তাঁদের সেই সম্পর্ক নিয়ে নানা গসিপ হয়েছিল সেই সময়।

বনি কাপুর :- শ্রী দেবির জীবনে শেষ যে পুরুষ এসেছিল, তিনি হলেন বনি কাপুর। শ্রীদেবীর সঙ্গে যখন বনি সম্পর্কে জড়ান, তখন তিনি বিবাহিত এবং দুই সন্তানের পিতা। অর্জুন এবং অংশুলা কাপুর। কিন্তু শ্রীদেবীর জন্য অর্জুনের মা’কে ডিভোর্স দেন বনি। এই নিয়েও সেই সময় তোলপাড় হয়। শ্রীদেবী কেমন মানুষ সেই নিয়েও প্রশ্ন ওঠে। এভাবে কি করে সে সবার সংসার ভাঙতে পারে এই নিয়েও অনেকেই অনেক কথা বলেন। কিন্তু শেষ অব্দি বনি কাপুরকে বিয়ে করেন শ্রীদেবী। আর বর্তমানে শ্রীদেবী এবং বনির দুই মেয়ে রয়েছে। বড় মেয়ে জাহ্নবী ইতিমধ্যেই বলিউডের পরিচিত মুখ হয়ে গিয়েছেন। অপরদিকে ছোট মেয়ে খুশি শীঘ্রই ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন। কিন্তু শ্রীদেবী আর বেঁচে নেই। তিনি তাঁর ইহ জগতের সফর শেষ করে সকলকে ছেড়ে চলে গেছেন।