নাম না করে রোশনকে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য

10
নাম না করে রোশনকে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য

মা এবং ছেলের মধ্যে চিরকালই ছিল বন্ধুত্বের সম্পর্ক। তাই শ্রাবন্তী এবং অভিমন্যুর কাছে কোনো কিছুই লুকানো থাকে না । একদিকে যেমন শ্রাবন্তীর জীবন সম্পর্কে সবকিছুই জানে অভিমন্যু, অন্যদিকে অভিমন্যুর জীবন সম্পর্কে ওয়াকিবহাল থাকে শ্রাবন্তী। তবে শ্রাবন্তীর জীবন নিয়ে বেশ কয়েক মাস ধরে যে এত জল ঘোলা হচ্ছে, তা নিয়ে কিন্তু এতদিন চুপ ছিল শ্রাবন্তীর একমাত্র পুত্র অভিমুন্য।

অভিমন্যুর উপস্থিতিতেই শ্রাবন্তীর দ্বিতীয় এবং তৃতীয় বিয়ে হয়েছিল। সব কিছু বোঝার বয়স যথেষ্ট হয়েছে শ্রাবন্তী পুত্রের। তাই তার কাছে কোন কিছুই লুকায় থাকে না। এতদিন মায়ের সম্পর্ক নিয়ে চুপ করে থাকলেও এবার মুখ খুলতে দেখা গেল শ্রাবন্তী পুত্র অভিমুন্য কে।

মঙ্গলবার রাতে অভিমন্নু ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি স্ট্যাটাস আপডেট করে। সেই পোস্টে বডিবিল্ডারদের নিয়ে বেশ কয়েকটি বিস্ফোরক মন্তব্য করে অভিমুন্য। শ্রাবন্তীর ছেলে দাবি করেন যে, এমন কয়েকজন বডিবিল্ডার রয়েছেন যাদের শরীর প্রসারিত হলেও মনের বিকাশ একেবারেই ঘটেনি। নাম না করে পোস্ট করলেও সকলেই বুঝতে পারছেন যে, এটি একমাত্র রোশন কে উদ্দেশ্য করে লেখা হয়েছে।

শ্রাবন্তী ছেলে আরও দাবি করেছেন যে, কিছু কিছু বডি বিল্ডার রা মানুষের সঙ্গে ভালোভাবে কথা বলতেও জানেন না। ছোট থেকে সঠিক শিক্ষা না পাবার জন্য ভালোভাবে কথা বলতে সেখানেই বলেই দাবি করেছে অভিমন্যু।

যদিও অভিমন্যুর এই পোস্টের পর শ্রাবন্তী অথবা রোশন কে কোনো কথা বলতে শোনা যায়নি। কিন্তু ব্যক্তিগত সম্পর্ক যে অনেকটাই খারাপ দিকে চলে গেছে তা এবার বুঝতে পারছেন সকলে।