নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল শ্রাবন্তীর নতুন ভিডিও

7
নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল শ্রাবন্তীর নতুন ভিডিও

টলিউডের অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। আর তার চর্চার অন্যতম প্রধান কারণ তার তিন-তিন বার বিয়ে। শুধু তাই নয়, সেই তিনটে বিয়েই ভেঙেছে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম তো আর কাটাছেঁড়া হয়না। তবে সে যাই হোক না কেন শ্রাবন্তীর সৌন্দর্যের কাছে এই সব কটাক্ষ ফিকে। তাই ষোড়শী বা অষ্টাদশীদের কাছে তিনি ভীষণই ঈর্ষার পাত্রী। তাঁর অপরূপ রূপ এতটাই লাবণ্যে পরিপূর্ণ যে এখনও পুরুষের হৃদয়ে ঝড় তুলতে পারেন মধ্য চল্লিশের এই অভিনেত্রী। তাঁর কাছে বয়স একটা সংখ্যামাত্র! তাছাড়া শ্রাবন্তী এতটাই ওয়েল মেইনটেইন্ড যে তাঁকে দেখলে বোঝার উপায় নেই তার ১৯ বছর বয়সী এক ছেলে রয়েছে। বরং তার বয়স দিনে দিনে কমছে।

দীর্ঘ দুই দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করা শ্রাবন্তী লাবণ্যের দিক দিয়ে তিনি এতটাই এগিয়ে যে তার লাস্যময়ী রূপের কাছে উঠতি নায়িকারা একেবারেই পাত্তা পাননা। সোশ্যাল মিডিয়াতেও তিনি খুবই অ্যাক্টিভ। প্রায়শই বিভিন্ন ছবি এবং রিল পোস্ট করেন নেট দুনিয়ায়। আর তার সেই ছবি ভিডিওর কমেন্ট বক্স ভরে ওঠে বিভিন্ন পুরুষের প্রশংসনীয় মন্তব্যে।

তবে ব্যক্তিগত জীবনে তিনবার বিয়ে ভাঙার পরেও শ্রাবন্তী থেমে থাকেননি। শ্রাবন্তী আবারও নাকি এক নামী কনফেকশনারির মালিক অভিরূপ নাগচৌধুরীর সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চলেছে। তাই তার জীবনের এহেন কাহিনীকে কেন্দ্র করে তার দিকে ছুটে আসে নানান কুরুচিকর মন্তব্য। শ্রাবন্তী চ্যাটার্জীর সর্বশেষ প্রাক্তন স্বামী রোশন সিং-এর সঙ্গে বর্তমানে তাঁর ডিভোর্স মামলা চলছে। সেই কারণে রোশনের থেকে শ্রাবন্তী নাকি লাখ লাখ টাকা অ্যালুমিনি চেয়েছেন এমনও শোনা গেছে। অন্যদিকে রোশন সিংও শ্রাবন্তীর বিরুদ্ধে এনেছেন, মিথ্যে নথি দায়ের করার অভিযোগে মামলা রুজু করছেন। এই নিয়েই শ্রাবন্তীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা তুঙ্গে উঠেছে।

এবারে অবশ্য এক অন্য কারণে তিনি আবারও সমালোচনার কেন্দ্রবিন্দু। সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রাবন্তীর শেয়ার করা একটি ছবিতে ছেন দেখা যাচ্ছে, মাটি থেকে সামান্য উপরে মাথা নিচে ও পা উপরে করে দড়িতে ঝুলছেন অভিনেত্রী। তিনি পরে রয়েছেন কালো রঙের টি-শার্ট ও কালো-গোলাপি জেগিংস। আসলে এখন তিনি রোজ জিমে গিয়ে ক্যালিসথেনিক প্র্যাকটিসে বেজায় ব্যস্ত। ক্যালিসথেনিক ওয়ার্কআউটটি শরীরের বিভিন্ন সমস্যার সমাধান করতে পারে। তাই এমনভাবে পা উপরে এবং মাথা নিচে রেখে যোগা করছেন। আর সেই ছবিই নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল।