জুতো পড়ে গণেশের মূর্তির উপর বসায় ফের নেটিজেনদের রোষের মুখে শ্রাবন্তী!

4
জুতো পড়ে গণেশের মূর্তির উপর বসায় ফের নেটিজেনদের রোষের মুখে শ্রাবন্তী!

বিতর্ক এবং শ্রাবন্তী, যেন পাশাপাশিই চলেন। ফের সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হলে শ্রাবন্তীকে। গণেশের মূর্তির উপর জুতো পড়ে বসে নেটিজেনদের রোষের মুখে পড়লেন তিনি। তার বিরুদ্ধে হিন্দু ধর্মের অবমাননার অভিযোগ আনা হয়েছে।

সম্প্রতি প্রকৃতির কোলে সময় কাটানোর কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রাবন্তী। কালো সর্টস এবং টি শার্ট পরে একটি গণেশ মূর্তির উপর বসে থাকতে দেখা গিয়েছিল তাকে সেই ছবিতে। সেখানে অভিনেত্রীর পায়ে চপ্পল নেটিজেনদের চোখে ধরা পড়েছে। তাতেই কার্যত ক্ষোভে ফুঁসছে নেট মাধ্যম।

নেটিজেনরা তাকে কটাক্ষ করে বলেন, লজ্জাবোধ সবকিছুই হারিয়ে গিয়েছে তার। তাইতো তিনি জুতো পড়ে গণেশের উপর বসে আছেন! নেটিজেনরা তার প্রতি ধর্মীয় অবমাননার অভিযোগ এনেছেন। অনেকে তো আবার শ্রাবন্তীকে উদ্দেশ্য করে মন্তব্য করেছেন, ‘তুমি নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না’!

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি পুজোর মরসুমে মহালয়ার ভিডিও দিয়েও বেজায় বিপাকে পড়েছিলেন শ্রাবন্তী। নেটিজেনরা তাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করে বলেন তিনি দুর্গা নন, দ্রৌপদি। অনেকে এও মন্তব্য করেছেন যে, “আগে নিজের চরিত্র বদলান, তারপর দুর্গা সাজবেন”! এবার ফের হিন্দু ধর্মের অবমাননার অভিযোগ উঠল শ্রাবন্তীর বিরুদ্ধে।

actress Srabanti Chatterjee trolled

Srabanti Chatterjee trolled

Actress Srabanti Chatterjee