আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করলেন শ্রাবন্তী

11
আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করলেন শ্রাবন্তী

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে দলবদল করলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একুশের বিধানসভা নির্বাচনে আনুষ্ঠানিকভাবে বিজেপি শিবিরে যোগদান করলেও শেষমেষ নির্বাচনে হেরে একপ্রকার কোণঠাসা হয়ে পড়েছিলেন শ্রাবন্তী। অবশেষে সোমবার তৃণমূলের জাতীয় পতাকা হাতে তুলে নিলেন শ্রাবন্তী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোমবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করলেন। সোমবারেই বলিউডের আরেক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে একটি কর্মীসভাতে তৃণমূলে নাম লেখালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন তিনি।

উল্লেখ্য প্রথমে অবশ্য তৃণমূল ঘনিষ্ঠ বলেই পরিচিতি ছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে গত পয়লা মার্চ তিনি বিজেপি দলে যোগদান করেন। একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে ভোটে লড়েও ছিলেন তিনি। তবে শেষমেষ জয়লাভ করতে পারেননি শ্রাবন্তী। উপরন্তু ভোটের ফলাফল ঘোষণা করার পর বিজেপি নেতা তথাগত ঘোষ চরম অপমান করেন শ্রাবন্তী এবং বিজেপির অন্যান্য তারকা সদস্যদের। শেষমেষ বিজেপিতে মোহভঙ্গ হয়েছে শ্রাবন্তীর। টুইট বার্তায় তিনি জানিয়েছিলেন বিজেপির সঙ্গ ত্যাগ করেছেন অভিনেত্রী। শেষমেষ আনুষ্ঠানিকভাবে তৃণমূলের সদস্যপদ গ্রহণ করলেন শ্রাবন্তী।