নতুন সঙ্গী খুঁজে পেয়েছে শ্রাবন্তী! সম্পর্কের এক মাস উপলক্ষে করল পার্টির আয়োজন

10
নতুন সঙ্গী খুঁজে পেয়েছে শ্রাবন্তী! সম্পর্কের এক মাস উপলক্ষে করল পার্টির আয়োজন

বাংলা এখন চলছে একুশে বিধানসভায় নির্বাচন, আর সেই নিয়েই বিভিন্ন রাজনৈতিক দল বিশেষ করে শাসক বিরোধী দলের মধ্যে চলছে দড়ি টানাটানির খেলা। মোটকথা সাধারন মানুষকে কি কি করে চমকে দেওয়া যেতে পারে সেই সব ধরনের ফন্দিফিকির আঁটছে তারা। ইতিমধ্যে দেখা যাচ্ছে বিভিন্ন সেলিব্রিটি নিজেদের পছন্দসই দলের পতাকা হাতে তুলে নিয়েছেন, যার মধ্যে অন্যতম শ্রাবন্তী। আজ্ঞে হ্যাঁ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যিনি কিনা বিজেপিতে যোগ দিয়েছেন। বলা যেতে পারে যে সমস্ত অভিনেতা অভিনেত্রী এখন অনেকটা বাজার মন্দা চলছে, তারাই একের পর এক রাজনীতিতে যোগদান করছে। শ্রাবন্তীর বিজেপিতে যোগদান নিয়ে তার প্রাক্তন স্বামীর রোশন সিং অনেকটাই হতবাক। কিন্তু অবাক হয়েও না অবাক হওয়ার ভান করেছেন রোশন সিং। যার কারণেই প্রাক্তন স্বামী হলে কি হবে? বিজেপিতে যোগদান করা নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

কিন্তু যতোই রাজনীতিতে যোগ দান করুক না কেন? তার লক্ষ্য কিন্তু একেবারে অবিচল। কারণ তার জীবনের চিত্রনাট্যে শুরু হয়েছে এক নতুন ইনিংস। কারণ শ্রাবন্তী খুঁজে পেয়েছে তার নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে, যিনি রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স’-এর মালিক। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে ইতিমধ্যেই দুজনের সম্পর্কের মেয়াদ এক মাস পূরণ হয়েছে। অভিরূপ নিজের সোশ্যাল মিডিয়ার বিভিন্ন একাউন্ট লক করে রাখলেও ইনস্টাগ্রামে কিন্তু তিনি শ্রাবন্তীকে ফলো করেন। ইতিমধ্যেই তাদের এক মাস উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে দেখা গিয়েছে দু’জনকেই।

এদিকে স্বামী রোশনের সাথে বিচ্ছেদ হওয়া নিয়ে তেমনভাবে এখনো মুখ খুলতে দেখা যায়নি তাকে। এই কথা নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি, গুজব বলে উড়িয়ে দেয়। তবে যতই অস্বীকার করুক না কেন, দিনের শেষে সমস্ত কিছু জানতে পারা যায়। জানা যায় রোশন এখন তার পারিবারিক ফ্ল্যাটে ফিরে গিয়েছে, এদিকে শ্রাবন্তী ও নিজের ছেলেকে নিয়ে বাইপাসের ফ্ল্যাটে এসে উঠেছে। এই পর্যন্ত ঠিকই চলছিল কিন্তু আগুনে ঘি ঢেলে দেয় স্বয়ং শ্রাবন্তী যখন নিজের ইনস্টাগ্রাম থেকে রোশনের সমস্ত ছবি ডিলিট করে দেয় সে। এদিকে রোশান সিংহ ঠিক একই কাজ করে।

এরপরে তারা একে অপরকে ইনস্টাগ্রাম থেকেও আনফলো করে দেয়। কিন্তু এই কাণ্ডের পরে নেটিজেনরা শ্রাবন্তীকে একেবারেই ছেড়ে কথা বলে না, অনেকেই অনেক কটু মন্তব্য করতে থাকে তাকে, যার ফলেই ইনস্টাগ্রাম প্রোফাইলে কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন তিনি। তবে নেটিজেনরা এখনো মুখ বন্ধ করেনি, কিন্তু এই নিয়ে শ্রাবন্তীর কিছু যায় আসে না কারণ তিনি এখন তার জীবনের নতুন ইনিংসে ব্যস্ত।