ডান্স বাংলা শোয়ে একসাথে একই গানে ড্যান্স করলেন শ্রাবন্তী ও শুভশ্রী! ভাইরাল ভিডিও

32
ডান্স বাংলা শোয়ে একসাথে একই গানে ড্যান্স করলেন শ্রাবন্তী ও শুভশ্রী! ভাইরাল ভিডিও

বেশ কয়েকদিন হল জি বাংলায় শুরু হয়েছে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। এখন জি বাংলা দর্শকদের সপ্তাহ এর শেষ দিনগুলো কাটছে জি বাংলা ডান্স বাংলা ডান্সের সাথে। সম্পূর্ণ নতুন ভাবে শুরু হয়েছে এই শো। ডান্স বাংলা ডান্সের মঞ্চে যেন বসেছে চাঁদের হাট। বিচারকের পদে দেখা যাচ্ছে মেগাস্টার গোবিন্দা, বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং অভিনেতা জিৎ কে। অন্যদিকে শোয়ের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অঙ্কুশ এবং বিক্রম। এছাড়াও প্রতিযোগীদের গুরু হিসেবে দেখা যাচ্ছে টলিউডের পরিচিত মুখ ওম সাহানি, দেবলীনা কুমার, রিমঝিম মিত্র এবং সৌমিলী বিশ্বাসকে

এবারের ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগীদের কোন বয়সসীমা নির্ধারণ করা হয়নি। সব বয়সের প্রতিযোগিরা নিজেদের নৃত্যশৈলীর মাধ্যমে মন জয় করে নিচ্ছে দর্শক থেকে শুরু করে বিচারকদের। আর এই মঞ্চে এই সপ্তাহে অতিথি বিচারক হিসাবে উপস্থিত ছিলেন বাংলার আরো এক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর তাই ডান্স বাংলা ডান্সের মঞ্চে একই সাথে শ্রাবন্তী ও শুভশ্রীকে দেখতে পেয়েছে দর্শকরা।

এই পর্বে দুই প্রতিযোগী অহনা এবং চাঁদনির অসম্ভব সুন্দর নৃত্য পরিবেশন এর পর দুই অভিনেত্রীকে ঐ একই গানের সাথে নাচ করার অনুরোধ জানানো হয়েছিল। সেই কথামতো বাজিরাও মাস্তানি’র জনপ্রিয় গান ‘পিঙ্গা দ্যা পরি’তে নাচতে দেখা গিয়েছে দুই সুন্দরী অভিনেত্রীকে। সেদিন শুভশ্রীর পরনে ছিল রানি কালারের সুন্দর লং গ্রাউন। শ্রাবন্তী পড়েছিলেন গাঢ় সবুজ রঙের আনারকলি সালওয়ার। টলিউড ইন্ডাস্ট্রি এই দুই অভিনেত্রীকে প্রথমবার দেখা গেল একই মঞ্চে নাচতে। তবে নাচের প্রশংসা থেকে বেশি সমালোচনাই হয়েছে।

তাঁদের নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই নানা ধরণের কুরুচিকর মন্তব্য শুনতে হয়েছে শ্রাবন্তী এবং শুভশ্রীকে। নেটিজেনদের একেকজনের একেকরকম মত, কেউ লিখেছেন, ‘এটা নাচ!! এর থেকে আমাদের পাড়ায় দুর্গা পুজোর বিসর্জনের সময় ভালো নাচ হয়’। আবার কাউকে লিখতে দেখা গেছে, “জঘন্য নাচ।” তবে নাচের জন্য প্রশংসাও করেছেন অনেকেই।