ফের বিতর্কে নাম জড়াল শ্রাবন্তীর

24
ফের বিতর্কে নাম জড়াল শ্রাবন্তীর

বিতর্ক যেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পিছু ছাড়ে না। ব্যক্তিগত জীবনে তিনি তিনবার বিয়ে করার পরও সংসার করতে পারেননি। এই নিয়ে তো কম জল ঘোলা হয়নি। ফের আবারও একবার বিতর্কে নাম জড়াল শ্রাবন্তী চট্টোপাধ্যায়-এর।

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ সর্বদাই চার্জার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। গত এক বছর ধরে তাঁর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। শোনা যাচ্ছে, বর্তমানে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেছেন তিনি। সম্প্রতিক সময়ে সাদা রঙের একটি রোলস রয়েস পরে অভিনেত্রী গাড়ির পাশে দাঁড়িয়ে একটি ছবি তোলেন। ক্যাপশনে তিনি লেখেন, “স্বপ্ন দেখার সাহস করো, তারপর সেটাকে পূরণ করো।”

ওই ছবিটি সোশ্যাল মিডিয়া তে এলেই কমেন্ট বক্স ভরে যায় শ্রাবন্তী কে নিয়ে বিতর্কিত আলোচনায়। কেউ লিখেছেন, “আরও ৭-৮টা ডিভোর্স দিয়ে খোরপোশ নাও, এই গাড়ি কয়েক বছরের মধ্যেই কিনতে পারবে।” আবার কেউ লিখেছেন“রোলস রয়েসের দরজা খুলে দাঁড়িয়ে থাকা তোমার স্বপ্ন ?” তবে ওই ছবিতে কমেন্ট করেছেন মিমি চক্রবর্তী। তিনি লিখেছেন “কিনে ফেল, তারপর লং ড্রাইভে চল।” শ্রাবন্তী পাল্টা জানিয়েছেন, “লেটস গো মামনি।”

সম্প্রতি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় সিলভার রঙের ভলভো এক্সসি ৬০ মডেলের নতুন গাড়ি কিনেছেন, যার মূল্য বর্তমান বাজারে শুরু হয় ৬৫ লক্ষ ৯০ হাজার টাকা থেকে।