হোটেলে রাজকীয়ভাবে দিন যাপন! বিল মেটাতে গিয়ে জানালা দিয়ে পালিয়ে গেল অতিথি

17
হোটেলে রাজকীয়ভাবে দিন যাপন! বিল মেটাতে গিয়ে জানালা দিয়ে পালিয়ে গেল অতিথি

দীর্ঘ প্রায় আট মাস যাবত বিলাসবহুল হোটেলে রাজকীয়ভাবে ছিলেন এক ব্যক্তি। রাজকীয় হোটেলের রাজকীয় আতিথেয়তা নিয়ে এতদিন বেশ সুখেই দিন কাটাচ্ছিলেন তিনি। এদিকে হোটেলের বিল বাড়ছিল দ্রুতগতিতে। যখন হোটেলের বিল ২৫ লাখে গিয়ে পৌঁছলো তখন আর রাজকীয় অতিথির দেখা নেই! পুরো হোটেল থেকে রীতিমতো বেপাত্তা হয়ে গিয়েছেন তিনি।

হোটেল কর্তৃপক্ষ যখন তার কাছ থেকে বিল আদায় করতে যায় তখন ওই ব্যক্তি বাথরুমের জানালা দিয়ে পালিয়ে যায়! রাজকীয় অথিতির এমন আচরণে বেজায় চটেছে হোটেল কর্তৃপক্ষ। মহারাষ্ট্রের নবি মুম্বইয়ের একটি তিন তারা হোটেলে ঘটেছে এমন ঘটনা। দীর্ঘ আট মাস ধরে মুরলি কামাত নামক এক ব্যক্তি ওই হোটেলের দুটি কামরা দখল করে বসে ছিলেন।

এতদিন ওই হোটেলে তিনি তার ১২ বছরের ছেলেকে নিয়ে থাকছিলেন। কিন্তু হোটেলের বিল যখন মাত্রাতিরিক্ত বেড়ে গেল তখন তিনি আর হোটেলের বিল মেটানোর দিকে যাননি। বদলে ওই হোটেলের বাথরুমে জানলা ব্যবহার করে পালিয়ে গেলেন তিনি। হোটেল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে আজ থেকে আট মাস আগে ওই ব্যক্তি যখন হোটেলে প্রবেশ করেন তখন তিনি নিজেকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কর্মরত বলে জানিয়েছিলেন।

একমাস পর তিনি ওই রুম দুটির ভাড়া বাবদ যাবতীয় টাকা মিটিয়ে দেওয়ার আশ্বাস দেন। হোটেল কর্তৃপক্ষের বিশ্বাস অর্জন করতে তিনি নিজের পাসপোর্ট কর্তৃপক্ষের কাছে জমা রাখেন। তবে দেখতে দেখতে কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস। হোটেল কর্তৃপক্ষ এরপর জানতে পারে ওই ব্যক্তি তার ছেলেকে নিয়ে বাথরুমের জানালা ভেদ করে পালিয়ে গিয়েছে। ফেলে গিয়েছে ল্যাপটপ এবং মোবাইল ফোন। হোটেল থেকে তারা দুজন কিভাবে পালালেন, ভেবে পাচ্ছেনা হোটেল কর্তৃপক্ষ।