মাত্র 46 বছর বয়সেই প্রয়াত হলেন দক্ষিণী অভিনেতা পুনীত রাজকুমার

38
মাত্র 46 বছর বয়সেই প্রয়াত হলেন দক্ষিণী অভিনেতা পুনীত রাজকুমার

গ্ল্যামার দুনিয়ার আকাশে ফের এক নক্ষত্র পতন হলো। মাত্র 46 বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির নামী অভিনেতা পুনীত রাজকুমার। দক্ষিণের সবথেকে ধনী অভিনেতা হিসেবেই গণ্য করা হতো তাকে। তার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি। হার্ট অ্যাটাকে অকালেই প্রয়াত হলেন অভিনেতা।

অভিনেতার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন রাজস্ব মন্ত্রী আর অশোক এবং মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই। পুনীত রাজকুমারের ভক্তরাও হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন। উল্লেখ্য অভিনেতার হঠাৎ অসুস্থতার খবর পেয়ে তারা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। এরপর তারা তার দ্রুত সুস্থতা কামনা করতে শুরু করেন। কিন্তু সকল প্রার্থনা ব্যাহত করে শেষমেষ মৃত্যুর কাছে পরাজিত হলেন পুনীত।

অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত কুমারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। পরিচালক রাম গোপাল ভার্মা থেকে শুরু করে সোনু সুদ সকলেই তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। খুব ছোটবেলায় শিশু অভিনেতা হিসেবেই কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ছোটবেলায় অভিনয় করে বেস্ট চাইল্ড আর্টিস্ট হিসেবে ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছিলেন পুনীত।

1985 সালে শিশুশিল্পী হিসেবে কর্ণাটক রাজ্য পুরস্কার পেয়েছিলেন তিনি। 2002 সালে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিরোর তালিকায় চলে এসেছিলেন তিনি। তারপর থেকে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে তিনি আপ্পু হয়ে ওঠেন। প্রায় 29 টি ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।