শর্ট পোশাক পড়ে অস্বস্তিতে পরলেন দক্ষিণী অভিনেত্রী রশমিকা মন্দনা

19
শর্ট পোশাক পড়ে অস্বস্তিতে পরলেন দক্ষিণী অভিনেত্রী রশমিকা মন্দনা

সম্প্রতি এই দেশের জাতীয় ক্রাশ বলা হয় রশমিকা মন্দনাকে। তিনি একজন দক্ষিণী অভিনেত্রী হলেও তাঁর ফ্যান গোটা ভারত জুড়ে। তাঁর এক একটি আদাহ তে কাবু তাঁর অনুরাগীরা। কখনো তাঁর সুন্দর হাসি কখনো তাঁর কাজল কালো চোখ সব কিছুতেই তিনি মোহময়ী।

তবে এবারে শুধু দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই নয় বলিউডেও কাজ করতে চলেছেন বলে জানা যাচ্ছে। আর তাই মাঝে মাঝেই তাঁকে মুম্বাইয়ে আসতে হয়। সেরকমই একটি অনুষ্ঠানে তিনি আসেন। লাল টুকটুকে একটি শর্ট পোশাক পড়েছিলেন তিনি। আর সেখানে সকল সাংবাদিকরা তাঁর সাথে ছবি তুলতে চাইলে উপস মোমেন্ট এর শিকার হন তিনি। সেখানেই ক্যামেরায় তাঁর বেশকিছু অস্বস্তিকর মুহূর্তের ছবি দেখা যায়। যা থেকে স্পষ্ট বোঝা গিয়েছে, ওই ছোট্ট পোশাকটি পরে বেশ বিপদে পড়েছিলেন অভিনেত্রী। তবে এদিন তার এই অস্বস্তির ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ছবি গুলি নিয়ে অনেকে অনেক কমেন্ট করতে শুরু করেছেন। কেউ বলেছেন অভিনেত্রীর স্টাইলিস্ট যিনি রয়েছেন তাঁর আরো ভালো করে বুঝে ড্রেস বানানো উচিত। রশ্মিকা কোন পোশাকে স্বচ্ছন্দ বোধ করছেন আর কোনটায় করছেন না। আবার কেউ বলেছেন তিনি ইচ্ছে করেই হয়তো এরকম সাহসী পদক্ষেপ নিচ্ছেন বলিউডে জায়গা করে নেওয়ার জন্য।

এর মধ্যে কোনটা ঠিক কোনটা ভুল সেটা নিয়ে তবে সকলে মেতে নেই। ওই পোশাকেও রশমিকাকে যথেষ্ট বিউটিফুল স্টানিং লেডি লাগছিল সেটাই সবচেয়ে বেশি মুগ্ধ করেছে তাঁর অনুরাগীদের। বলিউডে তাঁর কামিং টা তাই বেশিরভাগ লোক সাদরে অভিনন্দন জানিয়েছেন।