ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

9
ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ভারতীয় ক্রিকেট জগতের মহানায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় ফের অসুস্থ হয়ে পড়েছেন। অসুস্থতার দরুন তাকে কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। পরিবার সূত্রে খবর, বুধবার সকালে হঠাৎই আবার বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। সেই কারণে সত্বর তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি উডল্যান্ডস হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছিলেন সৌরভ।

চলতি জানুয়ারি মাসের ২রা জানুয়ারি মাইল্ড হার্ট অ্যাটাকে আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সময় তাকে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। ওই হাসপাতালেই বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছিল তার হার্টে ৯৫ শতাংশ ব্লকেজ পাওয়া গিয়েছিল। ওই হাসপাতালেই তার হার্টে দুটি স্টেন্ট বসানো হয়।

সুস্থ হয়ে যাওয়ার পর ৭ই জানুয়ারি তিনি বাড়ি ফিরে আসেন। কড়া নিয়ম নিষেধাজ্ঞার মধ্যেই দিন কাটাচ্ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবুও গতকাল রাতেই শারীরিক অস্বস্তিতে ভুগতে শুরু করেন তিনি। সকালেও সেই ভাব বজায় থাকায় তার পরিবারের তরফ থেকে উদ্যোগ নিয়ে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পুনরায় অসুস্থ হয়ে পড়াতে স্বভাবতই তার অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করছেন।