পাহাড়ে ছুটি কাটাতে ব্যস্ত সৌরভ দাস ও মধুমিতা সরকার; ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা

42
পাহাড়ে ছুটি কাটাতে ব্যস্ত সৌরভ দাস ও মধুমিতা সরকার; ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা

পাহাড়ে ছুটি কাটাচ্ছেন সৌরভ দাস ও মধুমিতা সরকার; প্রেমিকা অনিন্দিতা বোসের সঙ্গে প্রেম কি তবে সত্যি ভাঙল? তাহলে কার সঙ্গে সম্পর্কে আছেন সৌরভ দাস? মধুমিতা সরকার নাকি অনিন্দিতা বোস; প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে চুটিয়ে প্রেম করছেন সৌরভ দাস ও মধুমিতা সরকার। সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিজেকে পুরোদস্তুর পালটে ফেলেছেন নায়িকা। আপাতত বড় পারদার পাশাপাশি হট অবতারে তাঁর প্রায়ই দেখা মেলে সোশ্যাল মিডিয়ায়। আর বড় পরদার কাজ, অর্থাৎ ‘চিনি’তে অভিনয় করার সময় থেকেই নাকি ঘনিষ্ঠতা বেড়েছে তাঁদের।

ফেসবুকে ভাইরাল হওয়া বেশ কিছু ছবি সেই জল্পনা আরও বাড়িয়ে দিল। বেশ কিছু বছর ধরেই লিভইন করছেন অনিন্দিতা বসু ও সৌরভ দাস। টলিউডের মোস্ট হ্যাপেনিং জুটি হিসেবেই পরিচিত ছিলেন তাঁরা। যদিও কাজের জন্য প্রায়ই মুম্বইতে থাকতে হয় অনিন্দিতাকে। আর তখনই নাকি বেড়েছে সৌরভ-মধুমিতার ঘনিষ্ঠতা।

ফেবসুকে ‘চলো ঘুরে আসি ট্র্যাভেলস’ নামক একটি পেজ থেকে সৌরভ ও মধুমিতার বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে, নর্থ বেঙ্গলের কোনও এক হোম স্টে-তে পাশাপাশি হাসি মুখে খেতে বসেছেন তাঁরা। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে তাঁদের এই ট্র্যাভেল সংস্থার সঙ্গে ঘুরতে আসার জন্য ধন্যবাদ জানানো হয়েছে।

সেই ফেসবুক পোস্ট।