সৌন্দর্য অন্যান্য সুন্দরী অভিনেত্রীদেরও টেক্কা দেবে রাজু শ্রীবাস্তবের মেয়ে

19
সৌন্দর্য অন্যান্য সুন্দরী অভিনেত্রীদেরও টেক্কা দেবে রাজু শ্রীবাস্তবের মেয়ে

এতদিন আমরা কথা বলেছি বিভিন্ন নামকরা বলিউড অভিনেত্রীদের নিয়ে কিন্তু আজ আমরা একটু অন্যরকম বিষয়ে আলোচনা করব, আলোচনা করব এমন একজন সুন্দরী মহিলা নিয়ে যিনি আধেক চেনা আধেক অচেনা।

আমরা কথা বলছি রাজু শ্রীবাস্তবের মেয়ের বিষয়ে। রাজু শ্রীবাস্তবকে আমরা অনেকেই চিনি, দ্য লাফটার শো-য়ের মাধ্যমে আমাদের সাথে পরিচয় এবং এই শো দিয়েই তার ক্যারিয়ার শুরু হয়েছিল। তবে ক্যারিয়ারে বিশেষ সাফল্য না পেলেও লক্ষ লক্ষ মানুষের মন জিতে নিয়েছিল কমেডি করেই। কারণ মানুষকে হাসানো কাজটি অত্যন্ত কঠিন এবং তিনি সেই কঠিন কাজেরই দায়িত্ব নিয়েছিলেন।

সম্প্রতি একটি খবর আমরা জেনেছিলাম যে রাজু শ্রীবাস্তব শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি, তবে এখন আগের চাইতে অনেকটাই ভালো আছেন। কিন্তু আজ আমরা আলোচনা করব অন্তরা শ্রীবাস্তবকে নিয়ে, যিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট একটিভ থাকেন এবং ইতিমধ্যেই বলিউডের সহ পরিচালক হিসেবেও কাজও করে ফেলেছেন। এছাড়াও তাঁর আরো একটি পরিচয় হলো তিনি প্রযোজক, কিন্তু তাঁর সৌন্দর্য অন্যান্য সুন্দরী অভিনেত্রীদের টেক্কা দিয়ে দেবে।

তবে মাঝেমধ্যে নিজস্ব সোশ্যাল একাউন্টে তিনি তাঁর ছবি পোস্ট করেন, যেখানে তাঁকে অনেক সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করতেও দেখা যায়। অত্যন্ত সরলতার পূর্ণ মুখ যে কারণে তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। তবে তাঁর সাথে তিনি অত্যন্ত সাহসী মেয়েও বটে, ছোটবেলা থেকেই তাঁর সাহসিকতার পরিচয় আমরা পেয়েছি যে কারণে জাতীয় সাহসিকতার পুরস্কারও তাঁর ঝুলিতে রয়েছে। যা নিয়ে আমাদের নতুন করে কিছু বলার নেই, তবে আপাতত এই মেয়ে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে।