“শিল্পপতিদের হঠাৎ করে যখন খুব খিদে পেয়ে যায়” ভিডিও পোস্ট করে কটাক্ষ করলেন সৌমিত্র খাঁ

15

এবারের বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন রাজ্যের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। তবে, বৃহস্পতিবার বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের শেষদিনে মুখ্যমন্ত্রী দাবি করেন, ভারতে যেখানে বেকারত্বের হার ৪০ শতাংশ বেড়েছে, সেখানে পশ্চিমবঙ্গে সেই হার উল্লেখযোগ্যভাবে কমেছে।

পাশাপাশি, রাজ্যে ৪০ লক্ষেরও বেশি নয়া কর্মসংস্থান তৈরি হবে বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।.শুধু তাই নয়, সেইসঙ্গে মুখ্যমন্ত্রী দাবি করেন, চলতি বছর বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে “রেকর্ড” তৈরি করে প্রায় ৩ লক্ষ ৪২ হাজার ৭৭৫ কোটি টাকার বিনিয়োগের প্রস্তাব এসেছে। আর এরপরেই বিভিন্ন রাজনৈতিক মহলে এই নিয়ে প্রতিক্রিয়া মিলতে থাকে।

যদিও, এবার রাজ্যের বিজেপি নেতা তথা সাংসদ সৌমিত্র খাঁ একটি ভিডিও পোস্ট করে বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন সংক্রান্ত মুখ্যমন্ত্রীর এই বিপুল পরিসংখ্যানকে কার্যত খোঁচা দিয়েছেন।
টুইটারে যে ভিডিওটি সৌমিত্র পোস্ট করেছেন তাতে অদ্ভুত এক বিষয় সামনে এসেছে। সেখানে দেখা গিয়েছে যে, এই সম্মেলনে এসে প্লেট হাতে খাওয়ারের উদ্দেশ্যে ইতস্তত ঘুরে বেড়াচ্ছেন সবাই।

এমনকি, কেউ কেউ রীতিমত ছোটাছুটিও শুরু করে দেন সেখানে। এদিকে, এই ভিডিওটি প্রকাশ্যে আনার পাশাপাশি, সৌমিত্র ক্যাপশনে লিখেছেন, ৩,৪২,৩৭৫ কোটি টাকার প্রস্তাবিত বিনিয়োগ এবং চল্লিশ লক্ষ সম্ভাব্য কর্মসংস্থানের গল্প শোনার পর শিল্পপতিদের হঠাৎ করে যখন খুব খিদে পেয়ে যায়।