খুব শীঘ্রই বাবা হতে চলেছেন যুবরাজ সিং, ভাইরাল হেজেলের বেবি বাম্পের ভিডিও

9
খুব শীঘ্রই বাবা হতে চলেছেন যুবরাজ সিং, ভাইরাল হেজেলের বেবি বাম্পের ভিডিও

যুবরাজ সিং, যাকে এক কথায় ক্রিকেট দুনিয়ার শেষ কথা বলা হত। যুবরাজ সিং যিনি ক্রিকেট দুনিয়ার সাথে সাথে জীবনের কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করতে শিখেছেন। ক্যান্সারের মতো রোগের সঙ্গে লড়াই করে আবার ফিরে গেছেন ক্রিকেটে দুনিয়াতে। তার ছয় বলে ছয় টি সিক্স এই প্রজন্মের মানুষেরা ভুলতে পারবেনা।

সম্প্রতি যুবরাজের স্ত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার স্ত্রী হেজেল কিচ এর এই ছবি দেখে সকলেই ধারণা করছেন যে, খুব তাড়াতাড়ি হয়তো বাবা মা হতে চলেছেন তারা। ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন যুবরাজ সিং।

সম্প্রতি যুবরাজ সিংয়ের স্ত্রীর বার্থডে সেলিব্রেশন করার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে এসেছিল। বন্ধু এবং পরিবারের ঘনিষ্ঠ দের নিয়ে হয়েছিল একটি ঘরোয়া পার্টির অনুষ্ঠান। এই পার্টিতে সেলিব্রেশন এর কিছু ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল যুবরাজ সিং কে। এটি ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে যে, যুবরাজ সিং এর স্ত্রী কেক কাটছেন, এই ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে তার স্ত্রী গর্ভবতী। ভিডিওতে দেখা যাচ্ছে, যুবরাজের স্ত্রী পরে রয়েছেন একটি ফ্লোরাল প্রিন্টের ড্রেস।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই বাবা হয়েছেন ভিরাট কোহলি। কন্যা সন্তানকে নিয়ে আইপিএল খেলার জন্য বিদেশে উড়ে গেছেন এই দম্পতি। তারই মধ্যে আরো একবার যুবরাজের বাবা হবার খবর সকলের মধ্যে উত্তেজনা বাড়িয়ে দিল। অনেকেই ধারণা করছেন যে, এই ভিডিওর দ্বারা পরোক্ষভাবে তারা আমন্ত্রণ জানাচ্ছেন নতুন অতিথিকে।

তবে এই ভিডিও নিয়েও কিছু দ্বিধাবোধ আছে সকলের মধ্যে। অনেকেই মনে করছেন যে, ২০১৯ সালে একটি অপারেশন করার পর হেজেল কে কিছু ওয়েট পুট অন করতে হয়েছিল। তাই হেজেল কে এতটা মোটা লাগছে। আবার অনেকেই মনে করছেন যে, এটি বাস্তবেই একটি বেবি বাম্প এর ছবি। তবে যাই কারণ হোক না কেন, সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই ভাইরাল হয়েছে যুবরাজের স্ত্রীর বার্থডে পার্টির এই ভিডিও, তা বলাই বাহুল্য।