খুব শীঘ্রই সব সত্যি প্রকাশ্যে আসবে, সুশান্ত তদন্ত নিয়ে আশাবাদী সুশান্তের দিদি শ্বেতা

7
খুব শীঘ্রই সব সত্যি প্রকাশ্যে আসবে, সুশান্ত তদন্ত নিয়ে আশাবাদী সুশান্তের দিদি শ্বেতা

গতকাল মঙ্গলবার গ্রেফতার হয়েছে রিয়া চক্রবর্তী, যার জন্য সুশান্তের পরিবার ও ভক্তেরা এতদিন থেকে অপেক্ষা করে ছিল। কিন্তু যদি দেখা যায় তিনি কিন্তু সুশান্তের মৃত্যুর কারণে গ্রেফতার হয় নি। তিনি মাদক দ্রব্যের সাথে যুক্ত ছিল বলেই তাকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে। খবর সূত্রে জানা যায় তাকে এখন আগামী ১৪ দিন থাকতে হবে লক আপে। রিয়ার আইনজীবী অনেক চেষ্টাই করেছিল যেভাবেই হোক লক আপের থেকে দূরে রাখতে। কিন্তু সেটা আর হলো কোথায়।

এদিকে জামিনের জন্য আবেদন করলেও সেটাও খারিজ করে দেয় আদালত। তবে এই গ্রেফতার হওয়ার আগে টানা তিনদিন জেরার মধ্যে কাটাতে হয়, তারপরেই তাকে গ্রেফতার করা হয়। এর আগে তার ভাই ও সুশান্তের পরিচারক দীপেশকে আগেই গ্রেফতার করা হয়েছিল। আর তাদের মুখ থেকেই স্পষ্ট জানা যায় রিয়া এই মাদক দ্রব্যের সাথে যুক্ত ছিল। তাই এবার তাকে গ্রেফতার করা হয়, অনেক কিছু তথ্যই সামনে এসেছে, যা কিনা নারকোটিক্সের হাতে রয়েছে।

এদিকে রিয়ার গ্রেফতারির খবর পেয়ে সুশান্তের দিদি শ্বেতা অনেকটাই খুশী হয়েছে, আর তারপরেই সে একটি টুইট করেছেন, যেখানে স্পষ্ট তিনি জানিয়েছেন কার্মা বলে একটা জিনিস আছে, যেটার প্রতিফলন সবার সামনে। এই সুশান্তের দিদি সুশান্তের মৃত্যুর পরেই রিয়াকেই কাঠগড়ায় তুলেছিল, কারণ আসল দোষী রিয়াই। এবার যখন রিয়া তার শাস্তি পাচ্ছে তখন সুশান্তের দিদি বলছেন, চিন্তা করবেন না আসতে আসতে সব সামনে আসবে। অন্যের কথায় কান দেবেন না। কারণ সিবি আই, ইডি, এনসিবি সবাই ভালো কাজ করছে। সত্যি চাপা থাকে না, সব সামনে আসবেই।

রিয়াই যে দোষী এই কথা সুশান্তের দিদি বারবার বলে আসছিল। গোটা দেশকে তাদের পাশে চেয়েছিল। এমনকি এটাও তিনি বলেছিল সুশান্তের মৃত্যুর কারণ জানতে চায় সারা দেশ বাসী। তবে এখনও রিয়ার সাথে সুশান্তের মৃত্যুর কারণ খুঁজে পাওয়া যায় নি। কিন্তু সুশান্তের দিদি আশাবাদী খুব শীঘ্রই সব সত্যি প্রকাশ্যে আসবে।