সোনু সুদ নাকি অমিতাভের সন্তান! জল্পনা সোশ্যাল মিডিয়ায়

24
সোনু সুদ নাকি অমিতাভের সন্তান! জল্পনা সোশ্যাল মিডিয়ায়

নেট মাধ্যমে আবারও চারটায় উঠে এলেন অমিতাভ বচ্চন এবং সোনু সুদ। তবে না, এবার কিন্তু করোনা আক্রান্ত ব্যক্তিদের সাহায্যের জন্য নয়, অমিতাভ এবং সোনুকে নিয়ে চর্চা শুরু হয়েছে নিতান্তই একটি ব্যক্তিগত কারণ নিয়ে। নেট মাধ্যমে গুঞ্জন ছড়াচ্ছে, সোনু সুদ নাকি অমিতাভের সন্তান! এই ধরনের একটি জল্পনা ছড়াচ্ছে সোশ্যাল সাইটে। তবে তার পেছনে কিন্তু যথেষ্ট যুক্তি রয়েছে। যে যুক্তি আসলে দিয়েছেন অমিতাভ নিজেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি পুরনো ছবির শেয়ার করেছেন অমিতাভ। ১৯৬৯ সালে, রেশমা অর শেরা ছবির জন্য লুক টেস্ট হয়েছিল অমিতাভের। সেই ছবিটি এত বছর পর আরেকবার ইনস্টাগ্রামে তুলে ধরেছেন অভিনেতা। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটিজেনরা। অমিতাভের যুবক বয়সের ওই ছবির সঙ্গে সোনু সুদের বর্তমান চেহারার হুবহু মিল রয়েছে!

ফলে নেটিজেনরা অনেকেই একবাক্যে বলছেন, শুধু অভিষেক এবং শ্বেতা নয়, সোনুও অমিতাভের সন্তান হওয়ার দাবিদার! অন্তত দু’জনের চেহারা সেই সম্ভাবনা উস্কে দেয়! এই ছবিতে লাভ রিয়েক্ট দিয়েছেন বলিউডের বহু সেলিব্রিটি। তারমধ্যে সোনু সুদও রয়েছেন। নেটিজেনদের মধ্য থেকে একাংশের দাবি, এই ছবিটি নাকি অমিতাভ সোনুর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে চুরি করেছেন!

মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই হাজার হাজার নেটিজেন দেখে নিয়েছেন এই ছবি। ছবিটি দেখে প্রত্যেকের মনেই কার্যত একটাই প্রশ্ন জাগছে। সোনু এবং অমিতাভের চেহারার মধ্যে এমন মিল কি ভাবে থাকতে পারে? যদি না দুজনের মধ্যে রক্তের সম্পর্ক থেকে থাকে! সকলেই এই প্রশ্ন তুলছেন কমেন্ট বক্সে।