বিএমসির অভিযোগকে চ্যালেঞ্জ করে এবার আদালতের দ্বারস্থ হলেন সোনু সুদ

7
বিএমসির অভিযোগকে চ্যালেঞ্জ করে এবার আদালতের দ্বারস্থ হলেন সোনু সুদ

অবৈধ নির্মাণের অভিযোগকে চ্যালেঞ্জ করে এবার আদালতের দ্বারস্থ হলেন গরিবের মসিহা সোনু সুদ। সম্প্রতি অবৈধ নির্মাণের অভিযোগে বিএমসির তরফ থেকে সোনু সুদ কে একটি নোটিশ পাঠানো হয়েছে। ইউসি নোটিশকে চ্যালেঞ্জ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে সোনু সুদ।

বোম্বে হাইকোর্ট দাঁড়িয়ে সোনু সুদের আইনজীবী ডিপি সিং জানিয়েছেন, জুহুতে শক্তি সাগর বহুতল বিল্ডিং মোটেও অবৈধ নয়। এই মামলার শুনানি হবে সোমবার বিচারপতি পৃথ্বীরাজ চৌহানের এজলাসে। বিএমসির তরফ থেকে এই যে অভিযোগ সনু সুদ এর নামে করা হয়েছে সেখানে বলা হয়েছে, তাদের কাছ থেকে অনুমতি না নিয়েই তিনি বৃহৎ মুম্বাইয়ে বহুতল বাসভবনকে হোটেলে পরিণত করেছে। তারা নাকি এর আগে অনেকবার অভিনেতাকে আইনি নোটিশ পাঠিয়ে ছিলেন কিন্তু তার কোন উত্তর তিনি দেননি। শেষ পর্যন্ত বাধ্য হয়েই অভিনেতার নামে এফআইআর দায়ের করে বিএমসি।

তবে শুধু অভিনয় তার বিরুদ্ধে নয় অভিনেতা স্ত্রীর সোনালী সুদের বিরুদ্ধেও রয়েছে বিএমসির অভিযোগ। সোনু সুদএর বাসভবন জুহুর শক্তি সাগর এলাকায়, সেখানে ছয় তলা বিল্ডিংয়ে থাকেন তারা। আর সেই বাসভবনকে এই হোটেলে পরিণত করেছেন তারা এমনটাই অভিযোগ জানিয়েছে বিএমসি। তবে শুধু এটাই নয় এর সাথে আরও নতুন কনস্ট্রাকশন তৈরি করার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। এর আগে বিএমসির কর্তৃপক্ষ এসে দু-একবার পরিদর্শন করে গেলেও কোন সদুত্তর দেয়নি অভিনেতা নিজে। তাই শেষ পর্যন্ত বাধ্য হয়েই পুলিশকে লিখিত নোটিশ পাঠানো হয়, সোনু সুদের নামে এফআইআর দায়ের করে তারা।।