পুত্রসন্তানের জন্ম মা হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী

16
পুত্রসন্তানের জন্ম মা হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী

টলিপাড়ায় এবার এক নতুন শুভ সংবাদ শোনা গেল। চারিদিকে যখন মহামারীর দরুন একের পর এক দুঃসংবাদ ভেসে আসছে তখন টলিপাড়ার এই নতুন খবরে খুশিতে মেতে উঠেছেন নেটিজেনরা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী এবং তার স্বামী ফুটবলার রজত ঘোষ দস্তিদারের সংসারে এক নতুন সদস্যের আগমন হলো। সোনালীর কোল জুড়ে এলো তাদের প্রথম সন্তান।

বুধবার সোনালী পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করেছেন তার স্বামী রজত। মা এবং সন্তান দুজনেই ভালো রয়েছেন বলে জানানো হয়েছে। এই সেলিব্রিটি দম্পতির পরিবারে নতুন সদস্যের আগমনের খবর পেয়ে খুশি নেটিজেনরাও। নেটিজেনদের পাশাপাশি সেলিব্রিটি দুনিয়ার বহু তারকাও তাদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

আপাতত নার্সিংহোমেই রয়েছেন সোনালী এবং তার সন্তান। রজত জানিয়েছেন, আগামী রবিবারেই সম্ভবত তাদের বাড়িতে আনা হবে। সন্তানকে মানুষ করার জন্য আপাতত কেরিয়ার থেকে কিছুদিনের ব্রেক নিতে চলেছেন সোনালী। সন্তান কিছুটা বড় হলেই আবার টেলিপর্দায় দেখা যেতে পারে তাকে।

সন্তানের নাম কি রাখবেন বলে ঠিক করেছেন? রজতকে এই প্রশ্ন করা হলে তিনি জানান, আসলে তারা ধরেই নিয়েছিলেন যে তাদের ঘরে কন্যা সন্তান আসতে চলেছে। ঠিক সেই কারণে মেয়েদের নাম খুঁজে রেখেছেন তারা। পুত্র সন্তানের জন্য আলাদা করে নাম ঠিক করা হয়নি। তবে পুত্র সন্তানের আগমনে তারা বেশ খুশি। আপাতত সেই খুশি উপভোগ করতে চান এই সেলিব্রিটি জুটি।