পাতলা পর্দার আড়ালে মুহূর্তেই একের পর এক পোশাক বদলাচ্ছেন সোনাক্ষী, দেখুন ভিডিও

57
পাতলা পর্দার আড়ালে মুহূর্তেই একের পর এক পোশাক বদলাচ্ছেন সোনাক্ষী, দেখুন ভিডিও

শুধু পিতৃপরিচয় নয়, নিজের অভিনয় দক্ষতার দ্বারা বলিউড ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন সোনাক্ষী সিনহা। শত্রুঘন সিনহার কন্যা হলেন তিনি। বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার আগে তার ওজন ছিল বেশ অনেকটাই বেশি। কিন্তু নিজের অদম্য ইচ্ছে জন্য নিজেকে স্লিম বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। মাত্র কয়েক মাসের মধ্যে বেশ খানিকটা ওজন কমিয়ে ফেলেছেন তিনি। তাকে প্রথম অভিনয় করতে দেখা যায় সালমান খানের বিপরীতে। সেখানে সালমান খানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সিনেমায় দুর্দান্ত অভিনয় করে গেছেন তিনি। তার অভিনয় দক্ষতার মধ্যে কিছু একটি নতুনত্ব ছিল, যার জন্য খুব অল্প সময়ে সকলের মনে জায়গা করতে পেরেছিলেন তিনি। নেপোটিজম নিয়ে অনেকে অনেক কথা বললেও সালাত শেষে না সেই সময় চুপ করে ছিলেন। জনসাধারণের কটুক্তি থেকে রক্ষা পাবার জন্য নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল বন্ধ করে রেখেছিলেন।

আজ আবার সব কিছু স্বাভাবিক হতে চলেছে। সোনাক্ষী সিনহা সহ অন্যান্য অভিনেত্রীরা ফিরেছেন নিজেদের ছন্দে। ফটোশুট থেকে শুরু করে সিনেমা সবকিছুই করছেন তারা। তেমনই একটি ফটোশুটের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে ঠিক ফটোশুট বললে ভুল বলা হবে, এটি ফটোশুটের মাঝখানে করা একটি মজার ভিডিও।

সম্প্রতি কোন একটি ফটোশুটে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তার মাঝখানে কাপড় বদলানোর একটি ভিডিও করে ফেলেছেন তিনি। একের পর এক কাপড় বদলাতে তিনি পর্দার আড়ালে যাচ্ছেন, মুহুর্তের মধ্যে বেরিয়ে আসেন অন্য পোশাক পরে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

ভিডিও টি যে নিছকই মজার ছলে বানানো হয়েছে, তা বেশ বোঝা যাচ্ছে। অভিনেত্রীর সাথে সাথে ভক্তরাও এই মজাতে পার্টিসিপেট করেছে। কমেন্ট এবং শেয়ারে ভরে গেছে এই ভিডিও।