বর্তমানে সুস্থ আছে পুত্র! নেটিজেনদের ধন্যবাদ জানালেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা

7
বর্তমানে সুস্থ আছে পুত্র! নেটিজেনদের ধন্যবাদ জানালেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা

মিস ইন্ডিয়া দিয়া মির্জা, যিনি অভিনয় করে গেছেন একের পরে এক দুর্দান্ত সিনেমাতে। কিন্তু আচমকাই সিনেমা জগৎ থেকে তিনি নিয়েছিলেন। বিবাহ করে ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। দীর্ঘদিন প্রেমের বন্ধনে আবদ্ধ থাকার পর বিয়ে করেন তারা। গত ১৪ ই মে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন দিয়া মির্জা। নিজেদের জীবনে নতুন অতিথি আগমনের কথা সোশ্যাল মিডিয়ার দ্বারা সকলকে জানিয়েছিলেন তিনি। সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই আনন্দ।

শারীরিক জটিলতার কারণে নির্দিষ্ট সময়ের আগে তার সিজার হয়। প্রিম্যাচিউর বেবি হওয়ায়, হাসপাতালের আইসিইউতে চলছিল দিয়া মির্জা এবং বৈভবের পুত্র সন্তানের দেখভাল। বর্তমানে পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক এবং তাদের পুত্র সন্তান এখন অনেকটাই সুস্থ। যেমন পুত্র সন্তান হওয়ার খবর মিডিয়ার মাধ্যমে সকলকে জানিয়েছিলেন তিনি, ঠিক তেমনই পুত্র সন্তানের সুস্থ হওয়ার খবরও সকলকে জানালেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বলিউড অভিনেত্রী আরো জানান, তাদের সন্তানের নাম তারা রেখেছেন অভ্যয়ন আজাদ রেথি। প্রত্যেকের কাছে তিনি অনুরোধ করেছেন, সকলে যাতে প্রার্থনা করেন তাদের সন্তান যাতে সুস্থ থাকে। দিয়া মির্জার এই পোস্টটি অনেকেই তার সন্তানকে ভালোবাসা জানিয়েছেন এবং ভগবানের কাছে প্রার্থনা করেছেন, আর কোন সমস্যা যেন তাদের জীবনে ফিরে না আসে।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিকে মুম্বাইতে বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পরেন অভিনেত্রী দিয়া মির্জা। মালদ্বীপে হানিমুন কাটিয়ে আসার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন দিয়া মির্জা। তারপর বিভিন্ন ফটোশুটের মাধ্যমেই নিজের অন্তঃসত্বা হবার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।