ভয়াবহ দুর্ঘটনায় প্রান হারালো তামিলনাড়ুর ডিএমকে বিধায়কের ছেলে ও পূত্রবধূ

5
ভয়াবহ দুর্ঘটনায় প্রান হারালো তামিলনাড়ুর ডিএমকে বিধায়কের ছেলে ও পূত্রবধূ

সোমবার রাতে তামিলনাড়ুর বেঙ্গালুরু শহরের বুকে ঘটে গেল মর্মান্তিক এক দুর্ঘটনা। এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৭ জন ব্যক্তি। এদের মধ্যে তামিলনাড়ুর ডিএমকে বিধায়কের ছেলে ও পূত্রবধূও উপস্থিত ছিলেন। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে এবং সজোরে একটি দেওয়ালে গিয়ে ধাক্কা মারে বলে জানা গিয়েছে। যার ফলে গাড়ির ভেতরে থাকা সাতজনের মৃত্যু হয়েছে।

বেঙ্গালুরুর ডিসিপি ট্রাফিক (পূর্ব) নিশ্চিত করে জানিয়েছেন যে এই ভয়াবহ দুর্ঘটনায় হোসুরের বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে করুণা সাগর এবং তাঁর স্ত্রী বিন্দুর মৃত্যু হয়েছে। এছাড়াও গাড়িতে উপস্থিত আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত দেড়টা নাগাদ কোরামঙ্গলার কাছে যে ভয়াবহ গাড়ি দুর্ঘটনা ঘটেছে তাতে গাড়িটি সম্পূর্ণভাবে দুমড়ে-মুচড়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক) রবিকান্ত গৌড়া জানিয়েছেন, এই ভয়ঙ্কর পথদুর্ঘটনায় গাড়িতে থাকা চারজন পুরুষ এবং তিনজন মহিলার মৃত্যু হয়েছে। সাতজনের মধ্যে ছয়জন ঘটনাস্থলেই মারা যান। একজনকে হাসপাতাল নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে। দ্রুতগতিতে গাড়ি চালানোর দরুন নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের দেওয়ালে গিয়ে ধাক্কা মেরেছিল গাড়িটি।

বেপরোয়াগতিতে গাড়ি চালানোর জন্য এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের। গাড়ির চালক মদ্যপ ছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলিকে সেন্ট জনস হাসপাতালে পাঠানো হয়েছে। বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্য ট্রাফিক পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে।