কিছু এভারগ্রীন ধারাবাহিক যা আজও মানুষের মনে জায়গা করে রেখেছে

8
কিছু এভারগ্রীন ধারাবাহিক যা আজও মানুষের মনে জায়গা করে রেখেছে

প্রথমেই রয়েছে গোয়েন্দা গিন্নি ইন্দ্রানী হালদারের অভিনীত। একটি গৃহবধূর ধীরে ধীরে গোয়েন্দা হয়ে ওঠার গল্প। নানান কেস সলভ করা এবং তার নিপুণভাবে সংসার সামলানোর গল্পই হচ্ছে গোয়েন্দা গিন্নি।

জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হল ভুতু। এখানে ছোট্ট ভুতের চরিত্রে আশিয়া মুখার্জি অভিনয় করেছিলেন। তার নানান মজাদার কাণ্ডকারখানা মানুষের এতটাই ভাল লেগেছিল যে এই ধারাবাহিক আবার হিন্দিতে তৈরি করা হয়।
স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ওগো বধূ সুন্দরী।

বাঙালি ক্রাশ ঋতাভরী-চক্রবর্তী এই সিরিয়ালের মাধ্যমেই বাংলা টেলিভিশন জগতে পা রাখেন। বদমেজাজি একটি মেয়ের ধীরে ধীরে সংসারী হয়ে ওঠা এবং যৌথ পরিবারের গল্প দেখানো হয়েছিল এই ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে।

স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হলো পটল কুমার গানওয়ালা। এই ধারাবাহিকে একটি ছোট্ট মেয়ে তার হারিয়ে যাওয়া বাবাকে খুঁজে পাওয়ার সাথে সাথে সঙ্গীত জগতে নিজেকে প্রতিষ্ঠিত করার গল্প মানুষকে মুগ্ধ করেছিল।

আর একটি ধারাবাহিকের নাম না বললেই নয়। যার নাম হল তুমি আসবে বলে। এই ধারাবাহিকে একটি সিঙ্গেল মাদার এর নতুন করে জীবন তৈরি করার এবং নতুন ভাবে বাঁচার গল্প মানুষকে মুগ্ধ করেছিল।

স্টার জলসায় গল্প নিয়ে তৈরি হওয়া ধারাবাহিক কিরণমালা ছোটদের সাথে সাথে বড়দের মনে অনেকখানি জায়গা তৈরি করেছিল।

স্কুল জীবন তৈরি হওয়া ভালোবাসার গল্প ভালোবাসা ডট কম এ ওম এবং তোরার চরিত্র ও তাদের অভিনয় মানুষের মনে বিশাল জায়গা স্থাপন করেছিল।যা মানুষ আজও ভুলতে পারেনি।

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক আশাপূর্ণা দেবীর গল্পে অবলম্বিত সুবর্ণলতা। যা স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটের তৈরি হয়েছিল। এই গল্প বা ধারাবাহিক মানুষের মন থেকে মুছে যায়নি। একটি বিরাট জায়গা তৈরি করে নিয়েছে এই ধারাবাহিক।