কিশোরীর কানের ভেতর থেকে এসে মুখ বের করে রয়েছে সাপ, ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য

29
কিশোরীর কানের ভেতর থেকে এসে মুখ বের করে রয়েছে সাপ, ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য

প্রতিনিয়তই দেশের আনাচে-কানাচের অস্বাভাবিক খবরা-খবর আমরা খুব সহজে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়ে থাকি। আজকাল সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে এতটাই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে যে এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা সমস্ত কিছুই জানতে পারি। প্রতিনিয়তই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে নানা রকম ভিডিও, এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেটা একেবারে অবাক করে দেওয়ার মত।

এই ধরনের ভিডিও আগে কেউ কখনো দেখেছেন কিনা সেটাও সন্দেহ। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে একটি কিশোরী ঘুমোচ্ছে এবং তার কানে হঠাৎ করেই একটি সাপ ঢুকে যায়, সে ছটপট করতে থাকে অবশেষে যন্ত্রণা থেকে রেহাই পাওয়ার জন্য তাকে নিয়ে যাওয়া হয় ডাক্তারের কাছে।

সেখানেই জানা যায় যে তার কানের ভিতরে ঢুকে রয়েছে একটি সাপ। সাপটি কানের ভেতর থেকে এসে মুখ বের করে রয়েছে। ডাক্তারটি বহুবার চেষ্টা করে চিমটি দিয়ে ওই সাপটিকে বের করার কিন্তু সাপটি কিছুতেই বের করতে পারছিলেন না। তবে বলে রাখা ভালো যে সাপটি কানের মধ্যে কিন্তু খুব আরামে ছিল না কারন সে-ও বেরোনোর জন্য ছটফট করছিল।

ভিডিওটি প্রকাশ পেয়েছে শিল্পী রায় ১৯৯৩ নামের ইনস্টাগ্রামের একাউন্ট থেকে। এই ভিডিওটি পাটনার চন্দন সিংহ নামের এক ব্যক্তি এই ভিডিওটিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, পোস্ট করার সাথে সাথে এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যেখানে ভিউজ সংখ্যা গিয়ে দাঁড়ায় দুই লক্ষ পঞ্চাশ হাজার।