অ্যামাজনে দারুন ছাড়ে পাওয়া যাচ্ছে স্মার্ট টিভি, জানুন বিস্তারিত

11
অ্যামাজনে দারুন ছাড়ে পাওয়া যাচ্ছে স্মার্ট টিভি, জানুন বিস্তারিত

উৎসবের এই মরসুমে সাজ পোশাকের পাশাপাশি ইলেকট্রনিক্সের যন্ত্রপাতিতেও মিলছে মহা ছাড়। ইদানিং ঘরে ঘরে ফ্ল্যাট টিভির চাহিদা বাড়ছে। এই টিভির সঙ্গে ইন্টারনেটের যোগাযোগ থাকে। তাই এখন শুধুমাত্র কেবল কানেকশনের উপর নির্ভর না করে সরাসরি ইন্টারনেট থেকেই টিভিতে কনটেন্ট দেখা যায়।

যদি আপনি এখন নতুন স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে পুজোর জন্য অ্যামাজন ওয়েবসাইটে দারুন ছাড়ে খুব কম দামে স্মার্ট টিভি পেয়ে যাবেন।। অ্যামাজন মাত্র ৪০০০ টাকারও কমে ৩২ ইঞ্চি স্মার্ট টিভি বিক্রি করছে। ব্যাংক অফার এক্সচেঞ্জ অফার এর পাশাপাশি বড় ডিসকাউন্টে এই টিভি আপনি ঘরে আনতে পারবেন।

এর মধ্যে রয়েছে ভি ডব্লিউ ৮০ সিএম এইচডি রেডি এলইডি টিভি ভি ডব্লিউ ৩২ এ। ১২,৯৯৯ টাকার উপর ৪৭ শতাংশ ডিসকাউন্টে আপনি ছয় হাজার ৮৯৯ টাকায় টিভিটি কিনতে পারবেন। পুরনো টিভি এক্সচেঞ্জ করলে ৩২৬০ টাকা ছাড় পাবেন। Compaq 80 cm (32 ইঞ্চি) HEUQ Series HD Ready LED TV CQW32HDNS টিভির উপর ৫৬ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এর ফলে টিভিটি আপনি ৬৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Westinghouse 80 cm (32 ইঞ্চি) HD Ready LED TV WH32PL09 টিভিটি দাম ১৫৯৯৯ টাকা হলেও ৫৬ শতাংশ ছাড়ে আপনি 6999 টাকায় কেনার সুযোগ পাবেন। সেই সঙ্গে যদি পুরনো স্মার্ট টিভি এক্সচেঞ্জ করেন তাহলে অতিরিক্ত তিন হাজার ২৬০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। amazon পে ইউপিআই এর মাধ্যমে পেমেন্ট করলে দশ শতাংশ ক্যাশব্যাক পাবেন।