কলকাতায় মেল মোটর সার্ভিস পদে দক্ষ কর্মী নিয়োগ হবে, শীঘ্রই আবেদন করুন

10
কলকাতায় মেল মোটর সার্ভিস পদে দক্ষ কর্মী নিয়োগ হবে, শীঘ্রই আবেদন করুন

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। মেল মোটর সার্ভিস পদের জন্য কলকাতায় দক্ষ কারিগর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ভারতীয় ডাক বিভাগ। ডাক বিভাগ সূত্রে খবর, আবেদনে ইচ্ছুক প্রার্থীরা কলকাতার বেলেঘাটা রোডের মেল মোটর সার্ভিসের দফতরে ডাকযোগে নিজেদের জীবনপঞ্জি পাঠাতে পারেন। প্রার্থীদের অবশ্যই স্বীকৃত কোনো প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী পাশ হতে হবে।

পাশাপাশি, সংশ্লিষ্ট কাজে অন্তত এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা এই পদের জন্য আবেদন করতে পারবেন বলে জানানো হয়েছে। এছাড়াও, মোটর ভেহিকেল মেকানিকের পদে আবেদনকারী চাকরিপ্রার্থীদের ভারী গাড়ি চালানোর বৈধ লাইসেন্স থাকা আবশ্যক। আবেদনকারীদের বয়সের সময়সীমা ৩০ বছর পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

কর্তৃপক্ষ সূত্রে খবর, ট্রেড টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ১৯টি শূন্য পদের মধ্যে ৮ জনকে মোটর ভেহিকেল মেকানিক পদের জন্য নিযুক্ত করা হবে। মোটর ভেহিকেল ইলেক্ট্রিশিয়ান পদের জন্য ৪ টি শূন্য পদ আছে। ব্ল্যাকস্মিথ পদে দুই জনকে, টায়ারম্যান পদের জন্য দুইজনকে এবং পেইন্টার, আপহোল্ডার এবং কার্পেন্টার পদের জন্য একটি করে শূন্যপদ আছে বলে জানিয়েছে ভারতীয় ডাক বিভাগ।

আগামী ২রা নভেম্বর বিকেল পাঁচটার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের আবেদন করার নির্দেশ দেওয়া হয়েছে। সিনিয়র ম্যানেজার, মেইল মোটর সার্ভিসেস, ১৩৯, বেলেঘাটা রোড, কলকাতা ১৫১, এই ঠিকানায় আবেদন পত্র পাঠাতে হবে। উপরিউক্ত পদের জন্য সর্বোচ্চ বেতন হবে ২০,২০০ টাকা।