বিয়ে বাড়িতে জেলাশাসকের অসভ্য আচরণ নিয়ে প্রশ্ন তুললেন গায়ক সোনু নিগম

19
বিয়ে বাড়িতে জেলাশাসকের অসভ্য আচরণ নিয়ে প্রশ্ন তুললেন গায়ক সোনু নিগম

করোনায় ভারতের পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠেছে। দেশের বেশ কিছু রাজ্য বলতে গেলে করোনার গ্রাসে চলে গিয়েছে। বিভিন্ন রাজ্যের প্রশাসন নাইট কারফিউ জারি করেছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য। বেশকিছু রাজ্যে বিবাহ কিংবা শ্রাদ্ধ অনুষ্ঠানে বেশি লোকের উপস্থিতিতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তবুও প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে কিছু মানুষ নিজেদের মতো অনুষ্ঠানের আয়োজন করে চলেছেন।

এমনটা করতে গিয়েই ত্রিপুরার দুটি বিয়ে বাড়ি প্রশাসনের কোপ দৃষ্টিতে পড়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ত্রিপুরার জেলা শাসক শৈলেশ কুমার যাদব একটি বিয়ে বাড়িতে ঢুকে বর-কনেসহ ওই অনুষ্ঠানে উপস্থিত সবাইকে গ্রেপ্তার করার হুমকি দিচ্ছেন। তবে সাধারণ মানুষের প্রতি জেলাশাসকের এহেন আচরণের বিরোধিতা করলেন গায়ক সোনু নিগম।

এই ভিডিওর পরিপ্রেক্ষিতে পাল্টা আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোনু। সেখানে তাঁর অভিযোগ উঠেছে প্রশাসনের উপর। তার জিজ্ঞাসা, যখন এই অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল তখন প্রশাসন কেন কোনো স্টেপ নিলো না। বিবাহ অনুষ্ঠানের আসরে গিয়ে সাধারণের সঙ্গে এমন আচরণ কেন করছেন ওই জেলাশাসক? প্রশ্ন তুলেছেন সোনু।

সোনুর দাবি, স্থানীয় প্রশাসনের উচিত ছিল এমনটা হতে না দেওয়া। আর যখন অনুষ্ঠানের আয়োজন করা হয়েই গিয়েছে তখন সাধারণের সঙ্গে ওই জেলাশাসকের এমন অসভ্য আচরণ করা উচিত হয়নি। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও সকলের সঙ্গে সভ্য ভাবে আচরণ করেন। তাহলে এই জেলাশাসক কেন নিজেকে “রাজার মত” মনে করছেন! প্রশ্ন তুলেছেন সোনু।