তিন কেজির সিঙ্গারা! খেতে পারলেই মিলবে বিরাট পুরষ্কার

37
তিন কেজির সিঙ্গারা! খেতে পারলেই মিলবে বিরাট পুরষ্কার

সিঙ্গারা নিয়ে বাংলার ক্রেজ আলাদা। মাছে ভাতে বাঙ্গালির সাথে সাথে সিঙ্গারায় বাঙালি বললেও মন্দ হবেনা। শুধু বাংলা তে নয় ভারতে সর্বত সিঙ্গারা প্রেমিক দের ছড়াছড়ি। বাংলার বাইরে এটি সামসা নামে পরিচিত।

সিঙ্গারা সাধারনত ত্রিকোন শেপ এর হয়ে থাকে। তবে আজ একদম অন্য ধরনের সিঙ্গারার কথা বলব।গাজিয়াবাদের এক জনপ্রিয় দোকানে তৈরি হল তিন কেজির সিঙ্গারা। এই দোকানটি সিঙ্গারা এর জন্য খুব জনপ্রিয়। সন্ধা হতেই দূর দুরান্ত থেকে মানুষের আনাগনা ঘটে এই দোকানে। এই খবরটি জানতে পারা ইউটিউব এর মাধ্যমে।

একটি ফুড ব্লগ ভিডিও এর মাধ্যমে নেট দুনিয়ায় এই খবর ছড়িয়ে দেয়। তারপরেই শুরু হয় এই নিয়ে হইচই। সিঙ্গারা টির নামকরন করা হয়েছে জায়ান্ট সিঙ্গারা নামে। মূল্য ঠিক করা হয় প্রায় প্রতি পিস ৫০০ টাকা। এরপর শুরু হয় সিঙ্গারা খাওয়া নিয়ে প্রতিযোগিতা। পাঁচ মিনিট বা কম সময়ে যে ওই সিঙ্গারা খেতে পারবে তাকে ১১ হাজার টাকায় পুরস্কিত করা হবে।

ঘোষণার সাথে সাথেই পুরস্কার জিতে নিতে হাজির হয়েছে গৌরব খান্না নামে এক ভদ্রলোক। তিনি এই সিঙ্গারা খেতে সময় নেন প্রায় ৪ মিনিট ৫১ সেকেন্ড। জেতার সাথে সাথেই তিনি নেট দুনিয়ায় ফেমাস হয়ে যান। এই ভয়ঙ্কর সাইজ এর সিঙ্গারা খেতে আপনি ও যাবেন নাকি?