সিঙারা, পাউরুটি আর চকোলেট মিলে নতুন রেসিপি! কৌতূহল খাদ্যরসিকদের মধ্যে

22
সিঙারা, পাউরুটি আর চকোলেট মিলে নতুন রেসিপি! কৌতূহল খাদ্যরসিকদের মধ্যে

বর্তমানে খাদ্যপ্রেমিকদের ভালোলাগা খাদ্যের তালিকায় অনেক সময়ই দেখা মেলে ফিউশন ফুডের। আর এখন রেস্তোরাঁই বলুন বা স্ট্রিট ফুড, সব জায়গাতেই ফিউশন ফুডের ছড়াছড়ি। আর এবার সেই ফিউশন ফুডের চক্করেই পড়ল সিঙারা, পাউরুটি আর চকোলেট। মিলে মিশে তৈরী হয়ে গেল ‘চকোলেট সিঙারা পাও!’

ব্যাপারটা ঠিক কি – সে বিষয়ে নিশ্চয়ই খুব কৌতূহল জাগছে! সম্প্রতি এই নতুন খাবারের খোঁজ নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা গিয়েছে, স্ট্রিট ফুড শপে একজন চকোলেট সিঙারা পাও তৈরি করছেন। তারই ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নেটিজেন।

চলুন দেখে নেওয়া যাক, এই চকোলেট সিঙারা পাও কীভাবে তৈরি হচ্ছে?

ভিডিওতে দেখা গেল রাঁধুনি প্রথমে দু’ভাগে ভাগ করে নিলেন একটি পাও। তার পর দিলেন চকোলেট সিরাপ। এবার দু’ভাগ করা পাওয়ের মাঝখানে সিঙারাটি রেখে দিলেন তিনি। এখানেই শেষ নয়। সেই সিঙারার উপর মেয়োনিজ দিলেন সাজিয়ে। এই ভিডিওটি পোস্ট করে নেটিজেন লিখলেন, ‘বন্ধ করুন এরকম উলটো পালটা রান্না!’

এই ভিডিওটি দারুণ ভাইরাল হয়েছে। ইউটিউবে এই ভিডিওর তিন মিলিয়নেরও বেশি ভিউজ হয়েছে, লাইকের সংখ্যাও লক্ষাধিক। তবে এই ভিডিওটির কমেন্ট বক্সেও মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। নেটিজেনদের অধিকাংশ তীব্র সমালোচনা করেছেন এই খাবারের।আবার অনেকে প্রশংসাও করেছেন।

এই প্রথম নয়, এর আগেও ভাইরাল হওয়া বেশ কয়েকটি ভিডিওতে দেখা গিয়েছিল চকোলেট বিরিয়ানি, স্ট্রবেরি বিরিয়ানি বানানোর রেসিপি। এমনকী, রসগোল্লার সঙ্গে তেঁতুলজল মিশিয়েও রাস্তায় বিক্রি করতে দেখা গিয়েছে আজব ফিউশন ফুড। কিছু কিছুর স্বাদ ভালো হলেও বেশিরভাগকেই অখাদ্য বলে দাবি করেন খাদ্যপ্রেমিকরা।