গোপন সূত্রের ভিত্তিতে প্রায় ১৮ লক্ষ টাকার কাঁচা স্পিরিট উদ্ধার করলো শিলিগুড়ি আবগারি দপ্তর

12
গোপন সূত্রের ভিত্তিতে প্রায় ১৮ লক্ষ টাকার কাঁচা স্পিরিট উদ্ধার করলো শিলিগুড়ি আবগারি দপ্তর

বৃহস্পতিবার সকালে গোপন সূত্রের খবরের ভিত্তিতে শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের সদরগছ এলাকায় অভিযান চালায় আবগারি দপ্তরের আধিকারিকরা। এরপর সেখান থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণ কাঁচা স্পিরিট। তবে এই ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি আবগারি দপ্তরের আধিকারিকরা।

এই অভিযানে উপস্থিত ছিলেন ডেপুটি এক্সাইজ কালেকটার সুনান্দ ভট্টাচার্য,ওসি এক্সাইজ বাগডোগরা সুভাষ হালদার, ওসি এক্সাইজ নকশালবাড়ি পুলক সরকার,ওসি এক্সাইজ প্রধাননগর উত্তম মাহাতো। এই বিষয়ে ওসি ওসি এক্সাইজ বাগডোগরা সুভাষ হালদার বলেন যে আমাদের কাছে গতকাল থেকে গোপন সূত্রে খবর ছিল যে এই সদরগছ এলাকায় কাঁচা স্পিরিট রাখা হয়েছে যেইটা মদ তৈরির কাঁচা উপাদান।

এরপর এখানে এসে দেখলাম বাইরে থেকে বন্ধ করা রয়েছে। তারপর স্থানীয় পুলিশের সাহায্য নিয়ে ভেতরে ঢুকলাম এবং এখান থেকে প্রচুর পরিমান কাঁচা স্পিরিট ও খালি জার পরে রয়েছে। আর গোটা এরিয়া যে রয়েছে সেইটা ইলেকট্রনিক ফেনসিং করা রয়েছে। আমরা এখান থেকে ১৮০০ লিটার কাঁচা স্পিরিট উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১৮ লক্ষ টাকা। এবং কাঁচা স্পিরিট বিহারে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় আমরা কাউকে গ্রেফতার করতে পারেনি।