আচমকা প্রবল শ্বাসকষ্ট সহ অসুস্থ অনুব্রত মণ্ডল

16
আচমকা প্রবল শ্বাসকষ্ট সহ অসুস্থ অনুব্রত মণ্ডল

বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল কে বর্তমান করোনা পরিস্থিতি হোক কিংবা অন্য যে কোনও বিপর্যয়, ময়দানে নেমে বরাবরই কাজ করতে দেখা গিয়েছে। এবার আচমকাই অসুস্থ হয়ে পড়লেন অনুব্রত মণ্ডল। প্রবল শ্বাসকষ্ট শুরু হয়েছে তাঁর। বোলপুর থেকে তাঁকে আনা হচ্ছে কলকাতায়। অ্যাপোলো হাসপাতালে ভরতি করানো হতে পারে তাঁকে।

তিনি করোনায় আক্রান্ত হতে পারেন বলে সন্দেহ করা হচ্ছে। খবর শুনে উদ্বিগ্ন তাঁর অনুগামীরা। প্রিয় নেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন স্থানীয় তৃণমূল কর্মী, সমর্থকরাও।

অনুব্রত মণ্ডলের পরিবার সূত্রে পাওয়া খবর অনুযায়ী, তিনি গত ২ দিন ধরে জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। এরপর আর চিকিৎসকরা বোলপুরে রেখে তাঁকে চিকিৎসার ঝুঁকি নেননি। তিনি করোনায় আক্রান্ত হলেও হতে পারেন, এমনই মনে করছেন পরিবারের সদস্যরা।

অনুব্রত মণ্ডল কে তড়িঘড়ি জরুরি পরিস্থিতিতে পাঠানো হচ্ছে কলকাতায়। সঙ্গে তাঁর মেয়েও রয়েছেন বলে খবর। বিশেষজ্ঞ মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে; বাইরে মানুষের জন্য কাজ করতে গিয়ে কি করোনায় আক্রান্ত হলেন তিনি?। যদিও কলকাতার অ্যাপোলো হাসপাতালে অনুব্রত মণ্ডল মাঝেমধ্যেই আসেন রুটিন চেকআপের জন্য।

জানা গিয়েছে, জ্বর ও শ্বাসকষ্টের জেরে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তাই কলকাতার হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করানো হচ্ছে বীরভূমের এই তৃণমূল সভাপতি কে।