ময়নাগুড়ির নির্যাতিতার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে এলেন শুভেন্দু অধিকারী

7
ময়নাগুড়ির নির্যাতিতার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে এলেন শুভেন্দু অধিকারী

ময়নাগুড়ির নির্যাতিতারর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছালেন রাজ‍্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন সকালে কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে নামেন তিনি। এরপর বাগডোগরা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন পশ্চিমবঙ্গ দিন প্রতিদিন নারী নির্যাতন, নারী হত‍্যা, রামপুরহাটের বগটুই এটা থামার কোনো নাম নিচ্ছে না।

আমরা সকল পরিবারে সঙ্গে দেখা করেছি, তাদের আইনি সহায়তা দেওয়ার চেষ্টা করেছি। রামপুরহাটের ঘটনার পর সবচেয়ে উল্লেখযোগ্য হল এই ময়নাগুড়ির ঘটনা। আমরা পরিবারের পাশে রয়েছি এটি জানানো ও উত্তরবঙ্গের কৃষ্টি সংস্কৃতি নিয়ে প্রতিবাদ করতে উত্তরবঙ্গে দাঁড়িয়ে সকল বিজেপি বিধায়ক ও জেলা সভাপতিদের নিয়ে প্রতিবাদ করতে এখানে এসেছি। সিবিআই তদন্ত নিয়ে তিনি বলেন পুলিশকে দিয়ে পশ্চিমবঙ্গে সুবিচার পাওয়া যাবে না। হাঁসখালির প্রসঙ্গে মুখ‍্যমন্ত্রীর মন্তব্যের কটাক্ষ করেন তিনি।

উত্তরবঙ্গের বঞ্চনা ও পাহাড়ে মুখ‍্যমন্ত্রী ঘুরতে আসা এবং উত্তরবঙ্গের কোনো উন্নয়ন হয়নি। উত্তরকন‍্যা থেকে সার্কিট বেঞ্চ এবং জিটিএ নির্বাচন নিয়ে কটাক্ষ করেন তিনি। তবে উত্তরবঙ্গ আলাদা রাজ‍্য ইস‍্যুতে দল যা ঠিক করবে তাই হবে। মুখ‍্যমন্ত্রীর দিল্লি সফরে যাওয়া নিয়ে বলেন কি মুখ্যমন্ত্রী কি করতে যাচ্ছেন জানি না তবে ফ্লাইটে যাচ্ছেন না ইন্ডিয়ান এয়ারলাইন্সে যাচ্ছেন। এরপর সড়ক পথ দিয়ে সোজা চলে যান ময়নাগুড়ির উদ্দেশ্যে।