নিজের স্থুলতা নিয়ে নেটিজেনদের উপহাসের কড়া জবাব দিলেন শুভশ্রী

47
নিজের স্থুলতা নিয়ে নেটিজেনদের উপহাসের কড়া জবাব দিলেন শুভশ্রী

এই পৃথিবীতে সব থেকে গর্বের বিষয় মা হওয়া। তবে এই মা হতে গেলে অনেক রকম সমস্যার সম্মুখীন হতে হয় আমাদের। নিয়মিত শরীরচর্চা করা হয় না আর আমাদের। ওজন ক্রমশ বাড়তে থাকে। বয়সের ছাপ পড়ে যায় চোখে মুখে। এই অবস্থা শুধুমাত্র আমাদের এবং আপনাদের হয় তা কিন্তু নয়, জনপ্রিয় অভিনেত্রীদেরও হতে পারে একই বিষয়। কিন্তু স্থুলতার জন্য বার বার কটাক্ষের শিকার হতে হয় তাদের।

আজ কথা বলব জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীর কথা। পুত্র সন্তান জন্ম দেওয়ার পর শুভশ্রীর শরীরে জমেছিল বাড়তি মেদ। কিন্তু এই স্বাভাবিক ব্যাপারটিকে মানুষ অস্বাভাবিক চোখে দেখেছে। প্রতিনিয়ত ভয়ঙ্কর কটুক্তির শিকার হতে হয়েছে তাকে। বারবার মুটকি, জলহস্তী, হাতি বলে উপহাস করা হয়েছে তাকে।

কখনো কখনো এই সমস্ত উপহাসকে পাত্তা দেয়নি অভিনেত্রী কখনো আবার প্রতিবাদ করেছেন উচ্চ কণ্ঠে। তবে শুধুমাত্র মুখের কথায় প্রতিবাদ করেছেন তা কিন্তু নয়, একেবারে খাতায়-কলমে দেখিয়ে দিয়েছেন তিনি কতটা পাল্টাতে পারেন নিজেকে। মাত্র কয়েক মাসের মধ্যে নিজেকে আবার আগের জায়গায় নিয়ে এসেছেন তিনি। সন্তানের জন্য যেমন সর্বস্ব ত্যাগ করে নিজেকে বিসর্জন দিয়েছিলেন তেমন আরো একবার নিজেকে পুরনো অবস্থায় ফিরিয়ে আনার জন্য কঠোর পরিশ্রম করেছেন।

মার্চ মাসে ছেলের অন্নপ্রাশনের সময় তার চেহারা ছিল বেশ ভারী। তখনো তাকে দেখলে মনে হতো, তিনি কখনোই নিজেকে পুরনো জায়গায় ফিরিয়ে আনতে পারবেন না। কিন্তু ডান্স বাংলা ডান্সের মঞ্চে তাকে দেখে রীতিমতো হতবাক হয়ে গেছে সকলে। মা হওয়ার পর প্রথম দর্শকের সামনে এসেছিলেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারক হয়ে। নিজেকে আকর্ষণীয় করে মেলে ধরার জন্য কঠোর পরিশ্রম করে চলেছেন তিনি।

মাত্র কয়েক মাসের মধ্যে বাড়তি মেদ ঝরিয়ে ফেলতে সক্ষম হলেন তিনি। সম্প্রতি একটি হট পিঙ্ক ড্রেস পড়ে ফটোশুট করলেন তিনি যা দেখে মনেই হবে না এই শুভশ্রী কিছুদিন আগে মা হয়েছেন। ছবিতে অনেকটাই রোগা লাগছে তাকে দেখতে। আগের মতোই মুখে মিষ্টি হাসি এবং সুপার সেক্সি ভাব রয়েছে তার শরীরে।

ছবিটি দেখে রীতিমতো কুপোকাত হয়ে গেছেন জনগণ। আরো একবার প্রমাণ হয়ে যায়, শুভশ্রী চাইলে, বিশেষত একজন মা চাইলে সব কিছুই সম্ভব। তবে কথাতেই আছে, দুর্জনের ছলের অভাব হয় না। অনেকেই বলছেন, নায়িকা নাকি ফটোশপ করে নিজেকে রোগা করে দিয়েছেন।

 • মা হওয়ার পর এই প্রথম পর্দায় দর্শকদের সামনে দেখা যাচ্ছে তাঁকে । বেশ কিছু সিনেমাতে কাজ করলেও প্যানডেমিকের কারণে সে গুলো এখনও মুক্তি পায়নি । তাই প্রতিদিন দর্শকদের সামনে নিজেকে আকর্ষণীয় করে মেলে ধরাটা প্রত্যেক নায়িকার কাছেই একটা চ্যালেঞ্জ । শুভশ্রীও সেই চ্যালেঞ্জ নিয়ে ফেলেছেন । মাত্র কয়েক মাসের মধ্যে দ্রুত গতিতে বেবি ফ্যাট ঢরিয়ে ফের শেপে ফিরছেন নায়িকা ।

 • সম্প্রতি তিনি হট পিঙ্ক ড্রেসে একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করছেন । যা দেখে নেটিজেনরা একেবারে কুপোকাত । ছবিতে বেশ রোগা লাগছে নতুন মা’কে । সঙ্গে তাঁর মিষ্টি হাসি আর সুপার বোল্ডনেস তো রয়েইছে । মোট কথা, সমালোচকদের মুখে যোগ্য জবাব ছুড়ে দিয়ে ফের হট অবতারে ফিরছেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ।

 • যদিও এতেও নিস্তার নেই ট্রোলারদের হাত থেকে । শুভশ্রীর এই নয়া লুকের ছবি দেখে অনেকেই বলতে শুরু করেছেন, নায়িকা নাকি ফোটোশপ করে নিজেকে রোগা করেছেন ছবিতে ।