সম্প্রতি শুভশ্রী ও ইউভানের নতুন একটি ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তীর একমাত্র বোনঝি সৃষ্টি পান্ডে

21
সম্প্রতি শুভশ্রী ও ইউভানের নতুন একটি ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তীর একমাত্র বোনঝি সৃষ্টি পান্ডে

জন্মের পর থেকেই সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে ছোট্ট ইউভান। কখনো বাবার সঙ্গে খুনসুটি করতে দেখা যায় তাকে, কখনো বা আবার অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকে ঠাকুমার দিকে। কখনোবা দিদির সঙ্গে খেলতে দেখা যায় তাকে। সবকিছু মিলিয়ে রীতিমতো স্টার হয়ে গেছে আমাদের ছোট্ট ইভান। রবিবার সোশ্যাল মিডিয়াতে মা এবং ছেলের একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, শুভশ্রী পড়ে রয়েছে টুকটুকে লাল শাট, সঙ্গে রয়েছে শর্ট। মুখে অবশ্যই মাক্স। একমাত্র ছেলেকে বেবি ক্যারিয়ারে বসিয়ে বেরিয়ে পড়েছে শুভশ্রী। এই ছবি পোস্ট করেছেন রাজ চক্রবর্তীর একমাত্র বোনঝি সৃষ্টি পান্ডে।

ছোট ভাইকে পেয়ে সৃষ্টির আনন্দ আর ধরে না। বহুদিন বাদে তার খেলার সাথী হয়েছে ছোট্ট একটি ভাই। তাই প্রথম দিন থেকেই বিভিন্ন ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভরিয়ে রেখেছে সৃষ্টি। সিস্টার ইনস্টাগ্রাম জুড়ে শুধুমাত্র মামা মামি এবং ছোট ভাইয়ের ছবি। দুদিন আগে একটি ছবি শেয়ার করেছে সৃষ্টি, যেখানে ট্যাগ করেছে তার মামি শুভশ্রীকে। ক্যাপশনে লিখেছে মাইন। অর্থাৎ তারা যে সৃষ্টির বড্ড আপন তা বারবার স্পষ্ট করে দেয় সৃষ্টি।

সৃষ্টির শেয়ার করা ছবিতে দেখা গিয়েছিল, ইউভান পড়ে রয়েছে সাদা প্রিন্টেড জামা প্যান্ট। হাতে রয়েছে গ্লাভস। পায়ে রয়েছে মজা। চুপ করে তাকিয়ে রয়েছে মায়ের দিকে। ছবিতে শুভশ্রীর আবার যেন ঝরে পড়ছে। মা হয়ে যেন আরো বেশি গ্ল্যামার বেড়ে গেছে শুভশ্রীর। যেখানে অন্য মেয়েরা নিজেকে কোথাও যেন হারিয়ে ফেলে, সেখানে শুভশ্রী প্রতি মুহূর্তে নিজেকে আবিষ্কার করে চলেছে।

এতদিন বন্ধ ছিলো সমস্ত কাজকর্ম। তবে এবার আস্তে আস্তে পুত্রসন্তানকে বাড়িতে রেখেই বেরিয়ে পড়তে হয়েছে বাবা মাকে।সোমবার শুভশ্রী তার এবং তার স্বামীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। যেখানে দুজনকে দেখা যাচ্ছে গাড়িতে বসে থাকতে। এছাড়া একটি আবেগঘন মুহূর্ত ধরা পড়েছে তাদের ছবি থেকে। তাদের এই সমস্ত ছবি দেখে আরও একবার প্রমাণিত হয়ে যায় যে, সন্তান স্বামী-স্ত্রীর বন্ধনকে আরো বেশি সুদৃঢ় ও করে তোলে।