লকডাউনে বন্ধ শুটিং! আর দেখা যাবে না সিরিয়ালের নতুন এপিসোড

20
লকডাউনে বন্ধ শুটিং! আর দেখা যাবে না সিরিয়ালের নতুন এপিসোড

গত বছরের মতো এ বছরেও টালিগঞ্জের শুটিং পাড়াতে তালা বন্ধ হয়ে গেল। রাজ্য জুড়ে লকডাউন পরিস্থিতি এতটাই প্রকট হয়েছে যে, আপাতত শুটিং বন্ধ করে রাখা হচ্ছে। যদিও দর্শকেরা কিছুই আজ করতে পারছেন না কারণ তারা সময়মতো পছন্দের সিরিয়ালের নতুন এপিসোড দেখতে পাচ্ছেন। কিন্তু আগামী দিনে যদি এই ভাবেই লকডাউন চলতে থাকে তাহলে, পরের মাস থেকে শুটিং পুরোপুরি বন্ধ হয়ে যাবে। নতুন এপিসোড আর হয়তো দেখতে পাওয়া যাবে না, এমনটাই মনে করছেন দর্শকেরা।

সিরিয়ালের নির্মাতারা আগে থেকেই বেশ কিছুটা কাজে গিয়ে রেখেছিলেন বলে আমরা এখনো পর্যন্ত নতুন এপিসোড দেখতে পাচ্ছি। করুণাময়ী রানী রাসমণি রানী মা দিতিপ্রিয়া রায় করোনা আক্রান্ত হয়ে এতদিন গৃহবন্দি হয়েছিলেন। তার মধ্যেই তড়িঘড়ি অন্যভাবে শুটিং শেষ করে গল্পের ট্র্যাক এগিয়ে রেখেছেন পরিচালক। আগামী ৭ থেকে১০ দিন মিঠাই এর নতুন এপিসোড দেখতে পাওয়া যাবে।

অপরাজিতা অপু ধারাবাহিকেও এক সপ্তাহের মতো শুটিং করা ছিল বলে আগামী তিন-চার দিন নতুন এপিসোড দেখতে পাবেন আপনি। তারপরে আস্তে আস্তে বন্ধ হয়ে যাবে নতুন এপিসোড দেখা। তবে সব থেকে মুশকিল রয়েছেন দিনমজুরের ভিত্তিতে কাজ করা টেকনিশিয়ান এবং জুনিয়র আর্টিস্ট।

গত সপ্তাহে ফেডারেশন তরফ থেকে স্বরূপ বিশ্বাস জানিয়েছেন যে, এই ব্যাপারে মুখ্যমন্ত্রীকে ইমেইল করা হবে। যদিও ইমেইল করার সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখা হয়েছে। মাননীয়া মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই দুটি মহামারী নিয়ে খুবই উদ্বিগ্ন হয়ে রয়েছেন। তার মধ্যে আসতে চলেছে একটি ঘূর্ণিঝড়। গত সপ্তাহে না রাজাকার নিয়ে বেশ কয়েকজন নেতাদের গ্রেপ্তার করা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তাই এই সপ্তাহের শেষে অথবা আগামী সপ্তাহের শুরুতে মুখ্যমন্ত্রীর কাছে শুটিং শুরুর আবেদন জানানো হবে ইমেইল মারফত। মুখ্যমন্ত্রীর কাছ থেকে অনুমতি পত্র না পাওয়া পর্যন্ত এখন আপাতত বন্ধ থাকবে সমস্ত শুটিং।