মর্মান্তিক! স্ত্রীর প্রেমিকদের ছবি আটকানো অবস্থায় স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার

12
মর্মান্তিক! স্ত্রীর প্রেমিকদের ছবি আটকানো অবস্থায় স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার

ভালোবাসা কোনো কিছুর বাঁধন মানে না। কিন্তু এই ভালোবাসা অনেকের জীবনকে বিপর্যস্ত করে দেয়। সেলিম শেখ (২৯) নামের এক যুবক স্ত্রীর সঙ্গে একাধিক পুরুষের অবৈধ সম্পর্ক মেনে নিতে পারেননি।

এরপরই বুকে স্ত্রীর প্রেমিকদের ছবি আটকানো অবস্থায় স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে অবসাদ থেকে আত্মঘাতী হয়েছেন। বুধবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভগবানগোলা থানার মোতিমহল-হাবাসপুর এলাকায়।

গ্রামবাসীরা এদিন সকালে এলাকার একটি আমবাগানে ওই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান । যুবকের জামার সঙ্গে পিন দিয়ে দুই ব্যক্তির ছবি আটকানো ছিল। অভিযোগ, ওই দুই ব্যক্তির সঙ্গে বর্তমানে তাঁর স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

স্থানীয় বাসিন্দারা সেলিমের মৃতদেহ উদ্ধার হতেই তাঁর স্ত্রী দিলরুবা খাতুনের উপর চড়াও হন। পরে ভগবানগোলা থানার পুলিশ গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে খবর, প্রায় ১০ বছর আগে সেলিমের সঙ্গে দিলরুবার বিয়ে হয়। তাঁদের একটি ৫ বছরের সন্তানও রয়েছে। কিন্তু গত কয়েক বছরে দিলরুবার সঙ্গে একাধিক ব্যক্তির অবৈধ সম্পর্ক গড়ে ওঠে।

পরিবার সূত্রে খবর, তাঁদের সঙ্গে দিলরুবা বাড়ি ছেড়ে পালিয়েও গিয়েছিল একাধিকবার। মৃতেরর দাদা বাচ্চু শেখের অভিযোগ, গত পাঁচ বছরে ৬ বার দিলরুবা অন্য পুরুষের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। কিন্তু সন্তানের মুখ চেয়ে সেলিম বারবার নিজের স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে এনেছেন।